kalerkantho

বৃহস্পতিবার । ১৪ নভেম্বর ২০১৯। ২৯ কার্তিক ১৪২৬। ১৬ রবিউল আউয়াল ১৪৪১     

এবার বাসচাপায় প্রাণ গেল পারভেজের ছেলের বন্ধুর

কালের কণ্ঠ অনলাইন   

৮ সেপ্টেম্বর, ২০১৯ ১৬:৩২ | পড়া যাবে ২ মিনিটে



এবার বাসচাপায় প্রাণ গেল পারভেজের ছেলের বন্ধুর

বাসচাপায় খ্যাতিমান সঙ্গীত পরিচালক পারভেজ রব নিহত হওয়ার দুদিন বাদেই এবার তার ছেলে ও বন্ধুকে চাপা দিয়েছে ভিক্টর পরিবহনের একটি বাস। এতে মৃত্যু হয়েছে ছোটনের, মৃত্যুশয্যায় কাতরাচ্ছেন আলভী। পারভেজের ছেলের নাম আলভী, তার বন্ধু মেহেদী হাসান ছোটন একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের দ্বিতীয় বর্ষের ছাত্র।

গতকাল শনিবার উত্তরার কামারপাড়া এলাকায় আলভীদের বাসার কাছে এই ঘটনা ঘটে বলে জানান তার স্বজনরা।

তারা দাবি করেন, সড়ক দুর্ঘটনায় পারভেজ রব নিহত হওয়ার ঘটনায় দায়ের হওয়া মামলা সংক্রান্ত বিষয়ে আলাপের জন্য ভিক্টর পরিবহনের কর্মকর্তারা আলভীদের বাসার কাছে আসেন। সেখানে আলোচনার এক পর্যায়ে বাকবিতণ্ডা হলে পারভেজ রবের পরিবারের লোকজন ক্ষুব্ধ হয়ে ভিক্টর পরিবহনের এক চালককে মারধর করেন। এ সময় ঘটনাস্থলে দাঁড়িয়ে থাকা ভিক্টর পরিবহনের একটি বাস তাদের উপর চালিয়ে দেওয়া হয়। এতে আলভী ও তার বন্ধু ছোটন গুরুতর আহত হন। তাদের উদ্ধার করে নিকটস্থ একটি হাসপাতালে ভর্তি করা হলে রাতে চিকিৎসাধীন অবস্থায় ছোটন মারা যান। আর আলভীর অবস্থার অবনতি হওয়ায় তাকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়।

উত্তরা পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তপন চন্দ্র সাহা বলেন, পারভেজের মৃত্যুর পর ভিক্টর পরিবহনের বাসগুলো কামারপাড়া এলাকা দিয়ে চলাচল বন্ধ ছিল। শনিবার ৯টার দিকে ভিক্টর পরিবহনের বাস চলাচল করতে শুরু করলে আলভী ও তার বন্ধুরা রাত বাধা দেয়। এ সময় একটি গাড়ি আলভী ও মেহেদীকে চাপা দেয়। তাদের স্থানীয় হাসপাতালে নেওয়ার পর ডাক্তার ছোটনকে মৃত ঘোষণা করে। আহত আলভীকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানান তিনি।

এর আগে বৃহস্পতিবার সকালে উত্তরার ইস্টওয়েস্ট মেডিক্যাল কলেজের সামনে ভিক্টর পরিবহনের একটি বাসের ধাক্কায় প্রাণ হারান কণ্ঠশিল্পী পারভেজ রব। তিনি প্রখ্যাত কণ্ঠশিল্পী ও সঙ্গীত পরিচালক আপেল মাহমুদের চাচাত ভাই। পারভেজ রব নিহত হওয়ার ঘটনায় ভিক্টর পরিবহনের অজ্ঞাতনামা চালক ও হেলপারকে আসামি করে মামলা হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা