kalerkantho

বৃহস্পতিবার । ১৪ নভেম্বর ২০১৯। ২৯ কার্তিক ১৪২৬। ১৬ রবিউল আউয়াল ১৪৪১     

রাজধানীতে ৪০ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় গ্রেপ্তার ২

কালের কণ্ঠ অনলাইন   

৮ সেপ্টেম্বর, ২০১৯ ১০:৪৫ | পড়া যাবে ২ মিনিটে



রাজধানীতে ৪০ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় গ্রেপ্তার ২

গত ৪ আগস্ট রাজধানীর খিলক্ষেত এলাকায় কুড়িল ফ্লাইওভারের পাশে ঢাকা-ময়মনসিংহ সড়কে ৪০ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় দুই ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। 

গ্রেপ্তার দুইজনের নাম তৈয়ব আলী (৪২) ও সাকিল সরদার (২৯)। এ সময় তাদের কাছ থেকে জব্দ করা হয় চার লাখ টাকা ও ছিনতাইকাজে ব্যবহৃত একটি প্রাইভেট কার।

আজ রবিবার (৮ সেপ্টেম্বর) ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি উত্তর) অতিরিক্ত উপ কমিশনার শাহজাহান সাজু বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে গত ৫ সেপ্টেম্বর রাত সোয়া ৯ টার দিকে রাজধানীর শিল্পাঞ্চল থানার এফডিসি গেটের সামনের সড়ক থেকে ছিনতাইকারী দলের মূল-হোতাসহ দুজনকে গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে জব্দ করা হয় চার লাখ টাকা ও ছিনতাইকাজে ব্যবহৃত একটি প্রাইভেট কার।

শাহজাহান সাজু আরো বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে ওই দুই ছিনতাইকারী ছিনতাইয়ের কথা স্বীকার করেছেন। তারা দীর্ঘদিন ধরে রাজধানীর বিভিন্ন এলাকায় ছিনতাই করে আসছেন। তারা মূলত একটি সংঘবদ্ধ ছিনতাইকারী দলের সক্রিয় সদস্য। মতিঝিল এলাকায় অবস্থান করে বিভিন্ন ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানে লক্ষ্য রাখে, কোনো ব্যক্তি বা প্রতিষ্ঠান বড় অংকের টাকা উত্তোলন করে নেওয়ার পথে তাদের সুবিধাজনক স্থানে টাকা বহনকৃত গাড়ির গতিরোধ করে অস্ত্রের মুখে ভয়ভীতি দেখিয়ে টাকা ছিনতাই করে। কখনো তারা অস্ত্রের মুখে আবার কখনো নিজেদের ডিবি পুলিশ পরিচয় দিয়েও ছিনতাই করে।

মন্তব্য



সাতদিনের সেরা