kalerkantho

বৃহস্পতিবার । ১৪ নভেম্বর ২০১৯। ২৯ কার্তিক ১৪২৬। ১৬ রবিউল আউয়াল ১৪৪১     

র‍্যাব মিডিয়ার দায়িত্ব নিলেন সারওয়ার বিন কাশেম

অনলাইন ডেস্ক   

৫ সেপ্টেম্বর, ২০১৯ ২১:৩০ | পড়া যাবে ২ মিনিটে



র‍্যাব মিডিয়ার দায়িত্ব নিলেন সারওয়ার বিন কাশেম

র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) এর আইন ও গণমাধ্যম শাখার নতুন মুখপাত্র হিসেবে দায়িত্ব বুঝে নিয়েছেন র‌্যাব ১ এর অধিনায়ক লে. কর্নেল সারওয়ার বিন কাশেম। আজ বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) থেকে তিনি সংস্থাটির আইন ও গণমাধ্যম শাখার নতুন পরিচালক হিসেবে দায়িত্ব (চলতি) পালন করবেন। আজ রাত ৯টার সময় একটি টেক্সট-নোট এর মাধ্যমে র‍্যাব মিডিয়া থেকে বিষয়টি নিশ্চিত করা হয়।

তিনি সর্বসম্পতি পদোন্নতিপ্রাপ্ত র‍্যাব ৩ এর অধিনায়ক ও র‍্যাব মিডিয়ার মুখপাত্র লে. কর্নেল (বর্তমানে কর্নেল এবং রাষ্ট্রীয় গোয়েন্দা দপ্তরে সংযুক্ত) এমরানুল হাসান এর স্থলাভিষিক্ত হলেন।

এ প্রসঙ্গে লে. কর্নেল সারওয়ার বিন কাশেম কালের কণ্ঠকে বলেন, আমি র‌্যাব ১ এর অধিনায়কের নিয়মিত দায়িত্ব পালনের পাশাপাশি আইন ও গণমাধ্যম শাখার পরিচালকের দায়িত্বও পালন করব। এ সময় তিনি নতুন দায়িত্ব যাতে নিষ্ঠার সাথে পালন করতে পারেন, সে জন্য সবার দোয়া ও সহযোগিতা কামনা করেন।

উল্লেখ্য, সারওয়ার বিন কাশেম ২০১৭ সালের ১ জানুয়ারি র‌্যাব ১ এর অধিনায়ক হিসেবে দায়িত্ব নেন। দক্ষতার সঙ্গে দায়িত্ব পালন করার জন্য তিনি পুলিশের সর্বোচ্চ পদক পিপিএম (সেবা) পেয়েছেন।

 

মন্তব্য



সাতদিনের সেরা