kalerkantho

মঙ্গলবার । ১২ নভেম্বর ২০১৯। ২৭ কার্তিক ১৪২৬। ১৪ রবিউল আউয়াল ১৪৪১     

কূটনীতিকদের সঙ্গে বৈঠক করলেন ঐক্যফ্রন্ট নেতারা

কালের কণ্ঠ অনলাইন   

৪ সেপ্টেম্বর, ২০১৯ ১২:৫৮ | পড়া যাবে ২ মিনিটে



কূটনীতিকদের সঙ্গে বৈঠক করলেন ঐক্যফ্রন্ট নেতারা

ফাইল ছবি।

ঢাকায় নিযুক্ত যুক্তরাষ্ট্রসহ বেশ কয়েকটি দেশের কূটনীতিকদের সঙ্গে বৈঠক করেছেন জাতীয় ঐক্যফ্রন্ট নেতারা। বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. আব্দুল মঈন খানের গুলশানের বাসায় আজ বুধবার (৪ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে এ বৈঠক শুরু হয়। আর শেষ হয় বেলা ১২টার আগেই। 

নির্ভরযোগ্য সূত্রে এ তথ্য জানা গেছে। সূত্র জানায়, বৈঠকে ঢাকায় নিযুক্ত মার্কিন রাষ্ট্রদূত রবার্ট মিলার, ব্রিটিশ রাষ্ট্রদূত, কানাডার উপ-রাষ্ট্রদূত ও জাতিসংঘের আবাসিক প্রতিনিধি উপস্থিত ছিলেন।

আর ঐক্যফ্রন্ট নেতাদের মধ্যে উপস্থিত ছিলেন গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী, গণফোরাম নেতা অ্যাডভোকেট সুব্রত চৌধুরী, জেএসডি সভাপতি আ স ম আব্দুর রব, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহামুদুর রহমান মান্না প্রমুখ।

সূত্র জানায়, সকাল সোয়া ১০টার দিকে গণফোরাম সভাপতি এবং জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ড. কামাল হোসেন, বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর মঈন খানের বাসায় প্রবেশ করেন। এরপরই কূটনীতিকদের সঙ্গে বৈঠক শুরু করেন তাঁরা।

বৈঠকের বিষয়ে বিএনপি বা ঐক্যফ্রন্টের পক্ষ থেকে আনুষ্ঠানিকভাবে গণমাধ্যমকে কিছু জানানো হয়নি। তবে বৈঠকে দেশের বর্তমান রাজনৈতিক পরিস্থিতি নিয়ে আলোচনা হয়েছে বলে জানিয়েছেন নামপ্রকাশে অনিচ্ছুক বিএনপির এক নেতা। 

মন্তব্য



সাতদিনের সেরা