kalerkantho

শুক্রবার । ১৫ নভেম্বর ২০১৯। ৩০ কার্তিক ১৪২৬। ১৭ রবিউল আউয়াল ১৪৪১     

সরকারের সব খেলা শেষ : খন্দকার মোশাররফ

কালের কণ্ঠ অনলাইন   

২ সেপ্টেম্বর, ২০১৯ ২২:১৯ | পড়া যাবে ২ মিনিটে



সরকারের সব খেলা শেষ : খন্দকার মোশাররফ

বিএনপির স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, সরকারের সব খেলা শেষ। তারা আমাদেরকে দুর্বল করতে চেয়েছিল, আমরা দুর্বল নই, আগের থেকে আরো শক্তিশালী দল। দেশনেত্রী বেগম খালেদা জিয়া জেল থেকে এবং আমাদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান লন্ডন থেকে নেতৃত্ব দিচ্ছেন।

আজ সোমবার বিএনপির ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে নয়া পল্টনে দলটির কেন্দ্রীয় কার্যালয়ে দেওয়া বক্তব্যকালে তিনি এসব কথা বলেন।

রাজধানীতে শোভাযাত্রা বের করে বিএনপি সোমবার বিএনপি। বিকাল ৩টায় নয়া পল্টনে কেন্দ্রীয় কার্যালয় থেকে শুরু হয়ে নাইটিঙ্গেল মোড় দিয়ে শান্তিনগরে এসে তা শেষ হয়।

দলীয় ও জাতীয় পতাকা, রঙ-বেরঙের ব্যানার-ফেস্টুন, জিয়াউর রহমান, খালেদা জিয়া ও তারেক রহমানের প্রতিকৃতিসহ নানা বাদ্যযন্ত্র নিয়ে বিএনপি ও দলের সহযোগী সংগঠনের হাজার হাজার নেতাকর্মী এই শোভাযাত্রায় অংশ নেয়।

খন্দকার মোশাররফ বলেন, আজকে আমাদের মন ভারাক্রান্ত। আমাদের চেয়ারপারসন তিন তিনবারের প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া আমাদের সাথে নেই, তিনি কারাগারে বন্দি রয়েছে।

তিনি বলেন, আগের চেয়ে আমরা শক্তিশালী, জনগণ আমাদের পেছনে আছে। আজকে র‌্যালি প্রমাণ করেছে, দেশের জনগণ দেশনেত্রীর সাথে আছে, বিএনপির সাথে আছে।

শোভাযাত্রায় বিএনপি নেতাদের মধ্যে ছিলেন আবদুল্লাহ আল নোমান, বরকতউল্লাহ বুলু, মো. শাহজাহান, আবদুল আউয়াল মিন্টু, এজেডএম জাহিদ হোসেন, আহমেদ আজম খান, জয়নুল আবদিন ফারুক, মশিউর রহমান, আবুল খায়ের ভুঁইয়া, আবদুল হাই, খায়রুল কবির খোকন, হাবিব উন নবী খান সোহেল, শামা ওবায়েদ, হাবিবুল ইসলাম হাবিব, মীর নেওয়াজ আলী নেওয়াজ, মোস্তাফিজুর রহমান বাবুল, আবদুস সালাম আজাদ, শামীমুর রহমান, আবদুল আউয়াল খান, তাইফুল ইসলাম টিপু, মুনির হোসেন, বেলাল আহমেদ, দেওয়ান মো. সালাউদ্দিন, নাজিমউদ্দিন আলম, সেলিম রেজা হাবিব, ইশরাক হোসেন, খন্দকার মারুফ হোসেন, মশিউর রহমান বিপ্লব, শামসুল আলম তোহা, নবী উল্লা নবী প্রমুখ।

মন্তব্য



সাতদিনের সেরা