kalerkantho

বুধবার । ২০ নভেম্বর ২০১৯। ৫ অগ্রহায়ণ ১৪২৬। ২২ রবিউল আউয়াল ১৪৪১     

'বঙ্গবন্ধু সব মানুষকে নিজ ধর্ম পালনের স্বাধীনতা দিয়েছেন'

কালের কণ্ঠ অনলাইন   

১ সেপ্টেম্বর, ২০১৯ ২১:২৭ | পড়া যাবে ২ মিনিটে



'বঙ্গবন্ধু সব মানুষকে নিজ ধর্ম পালনের স্বাধীনতা দিয়েছেন'

অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল বলেছেন, আওয়ামী লীগ রাষ্ট্র পরিচালনার দায়িত্বে থাকলে মানুষ তাদের নিজ নিজ ধর্ম স্বাধীনভাবে পালন করতে পারে। এদেশের হিন্দু, মুসলিম, বৌদ্ধ ও খ্রিস্টানদের মধ্যে কোনো ভেদাভেদ নেই। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এ দেশ স্বাধীন করেছেন। তিনি সাংবিধানিকভাবে সব মানুষের নিজ নিজ ধর্ম পালনের স্বাধীনতা নিশ্চিত করেছেন।

আজ রবিবার শুভ জন্মাষ্টমী উপলক্ষে সার্বজনীন পূজা কমিটি আয়োজিত আলোচনাসভা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

ঢাকেশ্বরী জাতীয় মন্দির মেলাঙ্গনে মহানগর সার্বজনীন পূজা কমিটির সভাপতি শৈলেন্দ্রনাথ মজুমদারের সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ বেসরকারি বিশ্ববিদ্যালয় সমিতির চেয়ারম্যান ও ইন্সুরেন্স অ্যাসোসিয়েশনের সভাপতি শেখ কবির হোসেন।

সন্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের সভাপতি মিলন কান্তি দত্ত ও সাধারণ সম্পাদক নির্মল কুমার চ্যাটার্জী। আলোচক হিসেবে ছিলেন ঢাকার রামকৃষ্ণ আশ্রম ও মিশনের স্বামী দেবধ্যানানন্দ মহারাজ।

বক্তর শ্রীকৃষ্ণের শিক্ষা মনে লালন করে সামনে এগিয়ে যাওয়ার আহবান জানান। আলোচনা শেষে পুরষ্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয় ।

মন্তব্য



সাতদিনের সেরা