kalerkantho

বুধবার । ১৩ নভেম্বর ২০১৯। ২৮ কার্তিক ১৪২৬। ১৫ রবিউল আউয়াল ১৪৪১     

সায়েন্স ল্যাব মোড়ে পুলিশের ওপর বোমা হামলায় মামলা

কালের কণ্ঠ অনলাইন   

১ সেপ্টেম্বর, ২০১৯ ১২:৪৪ | পড়া যাবে ২ মিনিটে



সায়েন্স ল্যাব মোড়ে পুলিশের ওপর বোমা হামলায় মামলা

রাজধানীর সায়েন্স ল্যাব মোড়ে বোমা হামলায় স্থানীয় সরকারমন্ত্রী মো. তাজুল ইসলামের নিরাপত্তায় নিয়োজিত পুলিশের এক এএসআই এবং সড়কে দায়িত্বরত এক ট্রাফিক কনস্টেবল আহত হওয়ার ঘটনায় মামলা দায়ের করা হয়েছে।

আজ রবিবার (১ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে সায়েন্সল্যাব পুলিশ ফাঁড়ির এসআই জহিরুল ইসলাম নিউমার্কেট থানায় মামলাটি দায়ের করেন।

নিউ মার্কেট থানার দায়িত্বরত পুলিশ উপ-পরিদর্শক (এসআই) আব্দুল মান্নান এ তথ্য নিশ্চিত করেছেন।

নিউমার্কেট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আতিকুর রহমান বলেন, 'বোমা হামলায় দুই পুলিশ সদস্য আহত হয়েছেন- এমন অভিযোগ এনে অজ্ঞাতনামা আসামিদের নামে মামলা করা হয়েছে।'

এদিকে, আহত দুই পুলিশ সদস্যের মধ্যে কনস্টেবল আমিনুল ইসলাম রাতেই প্রাথমিক চিকিৎসা নিয়ে চলে গেছেন। তিনি ডান হাতের আঙ্গুলে সামান্য আঘাত পেয়েছিলেন। অপরজন এএসআই সাহাবুদ্দিনের অবস্থা গুরুতর হওয়ায় তিনি ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ১০১ নম্বর ওয়ার্ডের ৪ নম্বর বেডে চিকিৎসাধীন। তবে তিনি শঙ্কামুক্ত বলে চিকিৎসকরা জানিয়েছেন।

রাজধানীতে গতরাতে স্থানীয় সরকারমন্ত্রী মো. তাজুল ইসলাম গাড়িতে করে যাওয়ার সময় বোমা হামলায় তাঁর নিরাপত্তায় নিয়োজিত পুলিশের এক এএসআই এবং সড়কে দায়িত্বরত এক ট্রাফিক কনস্টেবল আহত হয়েছেন। রাত সোয়া ৯টার দিকে সায়েন্স ল্যাবরেটরি মোড় এলাকায় এ হামলা হয়।

মন্তব্য



সাতদিনের সেরা