kalerkantho

দিল্লিতে ‘এস্টেট অ্যাওয়ার্ড’ পেলেন বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান

কালের কণ্ঠ অনলাইন   

২২ আগস্ট, ২০১৯ ০৯:৩৫ | পড়া যাবে ১ মিনিটে



দিল্লিতে ‘এস্টেট অ্যাওয়ার্ড’ পেলেন বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান

বাংলাদেশে দৃষ্টান্তমূলক আবাসিক এলাকা স্থাপনের জন্য গতকাল দিল্লিতে ‘বিজনেস লিডার অব দ্য ইয়ার ইন রিয়েল এস্টেট’ (এস্টেট অ্যাওয়ার্ড) সম্মাননা বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহানের হাতে তুলে দেন রিম্যাক্স গ্লোবাল অ্যালায়েন্সের ভাইস প্রেসিডেন্ট মাইক রিগ্যান। ছবি : কালের কণ্ঠ

বাংলাদেশে দৃষ্টান্তমূলক আবাসিক এলাকা স্থাপনের জন্য দিল্লিতে ‘বিজনেস লিডার অব দ্য ইয়ার ইন রিয়েল এস্টেট, বাংলাদেশ’ (ESTATE AWARDS)  পেলেন বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান। আন্তর্জাতিক ক্যাটাগরিতে এ বছর অ্যাওয়ার্ডটি পান তিনি। গতকাল বুধবার রাতে দিল্লির একটি পাঁচতারা হোটেলে তাঁর হাতে এ সম্মাননা তুলে দেওয়া হয়।

অ্যাওয়ার্ডটি তুলে দেন রিম্যাক্স গ্লোবাল অ্যালায়েন্সের ভাইস প্রেসিডেন্ট মাইক রিগ্যান। আয়োজকদের পক্ষ থেকে বাংলাদেশের শীর্ষ এই আবাসনশিল্প প্রসঙ্গে বলা হয়, ‘বাংলাদেশে রিয়েল এস্টেটের প্রতিকৃতি বসুন্ধরা গ্রুপ’।

রিম্যাক্স ইন্ডিয়া, ফ্র্যাঞ্চাইজি ইন্ডিয়া ম্যাগাজিন ও মিডিয়া পার্টনার ‘জি বিজনেস’ আনুষ্ঠানিকভাবে এই অ্যাওয়ার্ড প্রদান করে। অ্যাওয়ার্ড গ্রহণের পর বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান বলেন, ‘ভারত বিশ্বের বৃহত্তম গণতান্ত্রিক একটি রাষ্ট্র। বাংলাদেশের মুক্তিযুদ্ধে ভারতের অবদান কোনো দিনই ভোলার নয়। আমাদের বন্ধুপ্রতিম প্রতিবেশী এ রাষ্ট্রের সঙ্গে আমরা এরই মধ্যে কাজ শুরু করেছি।’

অনুষ্ঠানে বাংলাদেশ প্রতিদিন সম্পাদক ও নিউজ টোয়েন্টিফোরের সিইও নঈম নিজামসহ বসুন্ধরা গ্রুপের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

মন্তব্য



সাতদিনের সেরা