kalerkantho

সন্ত্রাসী হামলায় আহত সরিষাবাড়ী উপজেলা ছাত্রলীগ নেতা আইসিউতে

জামালপুর প্রতিনিধি   

২২ আগস্ট, ২০১৯ ০১:০২ | পড়া যাবে ২ মিনিটে



সন্ত্রাসী হামলায় আহত সরিষাবাড়ী উপজেলা ছাত্রলীগ নেতা আইসিউতে

ছবি: কালের কণ্ঠ

জামালপুরের সরিষাবাড়ী উপজেলা ছাত্রলীগের সভাপতি আল আমিন হোসেইন শিবলুর ওপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত অবস্থায় তাকে ঢাকায় একটি বেসরকারি হাসপাতালে আইসিইউতে রাখা হয়েছে।

আজ বুধবার বেলা ১১টার দিকে সরিষাবাড়ী পৌরসভা কার্যালয়ের কাছেই তার ওপর এ হামলা হয়। হামলাকারীরা তার মোটরসাইকেলটিও ভাঙচুর করেছে। হামলাকারীদের চিহ্নিত করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছে উপজেলা ছাত্রলীগ।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় একাধিক সূত্রে জানা গেছে, একুশে আগস্টের কর্মসূচি পালনের উদ্দেশে সরিষাবাড়ী উপজেলা ছাত্রলীগের সভাপতি আল আমিন হোসেইন শিবলু গতকাল বুধবার সকালে ছাত্রলীগের নেতাকর্মীদের নিয়ে মোটরসাইকেলে সরিষাবাড়ী পৌরসভার সামনে জড়ো হন। বেলা সাড়ে ১০টার দিকে শিবলু মোটরসাইকেলে পৌরসভা কার্যালয়ের কাছেই প্রাণিসম্পদ অফিসের সামনে চা খাইতে যান।

এ সময় ১০/১২ জনের একদল যুবক শিবলুর ওপর সন্ত্রাসী হামলা চালায় এবং তার মোটরসাইকেলটি ভাঙচুর করে। হামলায় তিনি মাথা ও শরীরের বিভিন্ন স্থানে গুরুতর আঘাত পেয়েছেন। এ সময় শিবলুর শোভাকাঙ্খীরা তাকে সেখান থেকে উদ্ধার করে সরিষাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখানে তার অবস্থার অবনতি হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। পরে ময়মনসিংহ থেকে তাকে ঢাকায় আয়শা মেমোরিয়াল হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আল মামুন কালের কণ্ঠকে বলেন, ‘কি কারণে শিবলুর ওপর হামলার ঘটনা ঘটেছে তার প্রকৃত কারণ জানা যায়নি। তবে প্রাথমিকভাবে দলীয় কোন্দলের কারণে এ হামলা হয়ে থাকতে পারে বলে আমরা ধারণা করছি। গুরুতর আহত শিবলুকে ঢাকায় আয়শা মেমোরিয়াল হাসপাতালের নিবিড় পর্যবেক্ষণ কক্ষে (আইসিইউ) রেখে চিকিৎসা নিতে হচ্ছে। তার অবস্থা খুবই আশঙ্কাজনক। তার ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে উপজেলা ছাত্রলীগের উদ্যোগে গতকাল বুধবার বেলা ১টার দিকে সরিষাবাড়ীতে প্রতিবাদ মিছিল অনুষ্ঠিত হয়েছে।’ 

মন্তব্য



সাতদিনের সেরা