kalerkantho

খালেদা জিয়ার মুক্তি হবেই : রিজভী

কালের কণ্ঠ অনলাইন   

১৯ আগস্ট, ২০১৯ ২০:২৯ | পড়া যাবে ২ মিনিটে



খালেদা জিয়ার মুক্তি হবেই : রিজভী

খালেদা জিয়ার মুক্তি হবেই উল্লেখ করে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, বিএনপি চেয়ারপারসন ও চারবারের প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে মিথ্যা সাজানো মামলায় কারবন্দি এবং জামিনে বাধা সৃষ্টি করেও আওয়ামী সরকার নিশ্চিন্তে থাকতে পারছে না। সরকারের প্রতিহিংসায় বেগম জিয়া কারাবন্দি থাকলেও দেশের মানুষের কাছে আরো জনপ্রিয় হয়ে উঠেছেন। এ জন্যই শেখ হাসিনা এবং আওয়ামী নেতাদের বুকে তীব্র জ্বালা।

আজ সোমবার দুপুরে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও সুচিকিৎসার দাবিতে এক বিক্ষোভ মিছিল শেষে তিনি এসব কথা বলেন।

রিজভী বলেন, ঝর্ণার সাথে নদীর যেমন সম্পর্ক, নদীর সাথে সমুদ্রের যেমন সম্পর্ক, মেঘের সাথে বৃষ্টির যেমন সম্পর্ক তেমনিভাবে গণতন্ত্রের সাথে বেগম জিয়ার সম্পর্ক অবিচ্ছেদ ও অবিভাজ্য। সুতরাং গণতন্ত্রের নেত্রীকে বন্দি করে প্রধানমন্ত্রীর দীর্ঘদিন ক্ষমতায় থাকার স্বপ্ন পূরণ হবে না।

তিনি সরকারের প্রতি আহ্বান জানিয়ে বলেন, আমি বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির পক্ষ থেকে আবারো আহ্বান জানাচ্ছি দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্তি দিন, জামিনে বাধা প্রদান করবেন না।

এর আগে বিক্ষোভ মিছিলে স্বেচ্ছাসেবক দলের সভাপতি শফিউল বারী বাবু, সাধারণ সম্পাদক আবদুল কাদির ভূঁইয়া জুয়েল, সিনিয়র সহসভাপতি মোস্তাফিজুর রহমান, সাংগঠনিক সম্পাদক ইয়াছিন আলী, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম ফিরোজ, যুগ্ম সাধারণ সম্পাদক সাদরেজ জামানসহ আরো নেকে অংশগ্রহণ করেন।

মন্তব্য



সাতদিনের সেরা