kalerkantho

'মন্ত্রিত্ব টিকিয়ে রাখতে শিল্পমন্ত্রী আজগুবি কথা বলেছেন'

কালের কণ্ঠ অনলাইন   

১৯ আগস্ট, ২০১৯ ১৭:৫৭ | পড়া যাবে ২ মিনিটে



'মন্ত্রিত্ব টিকিয়ে রাখতে শিল্পমন্ত্রী আজগুবি কথা বলেছেন'

বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় শিল্পমন্ত্রী নুরুল মজিদ মাহমুদ হুমায়ুনকে উদ্দেশ্য করে বলেছেন, বিএনপি চামড়া ফেলে দিলে তারা তখন ধরেননি কেন? আসলে তিনি মন্ত্রিত্ব টিকিয়ে রাখার জন্য এ ধরনের আজগুবি কথা বলেছেন। নিজেদের ব্যর্থতা আড়াল করার জন্য সবকিছুতে বিএনপির ঘাড়ে দোষ চাপানোর অভ্যাস থেকেই তিনি এ ধরনের কথা বলেছেন।

উল্লেখ্য, গতকাল রবিবার বাণিজ্য মন্ত্রণালয়ের সভাকক্ষে এক অনুষ্ঠানে শিল্পমন্ত্রী নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন বলেন, সরকারকে বেকায়দায় ফেলতে চট্টগ্রামে ৩০ ট্রাক চামড়া কিনে ফেলে দিয়েছে বিএনপি।

আজ সোমবার দুপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দলের প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের কবরে ফুল দিয়ে শ্রদ্ধা জানানোর পর শিল্পমন্ত্রীর এমন মন্তব্যের প্রতিউত্তরে সাংবাদিকদের তিনি একথা বলেন।

গয়েশ্বর বলেন, বিএনপি যে চামড়া কিনে নদী ফালাইলো সেটা কে দেখেছে? যদি দেখেই থাকে তাহলে তখনই কেন ধরলো না? এখন কেন এমন কথা বলছে। চামড়াতো ফালাইছে এক সপ্তাহ আগে। এসব আলতু-ফালুত কথার কোনো দাম নাই।

তিনি বলেন, উনিতো (নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন) নতুন মন্ত্রী হইছেন। তার পদতো টিকিয়ে রাখতে হবে। সেজন্য এসব আজগুবি কথা বলেছেন। কাদের কারণে চামড়ার এই অবস্থা সেটা দেশের জনগণ দেখেছে। জনগণকে এতো বোকা ভাবা ঠিক না। বিএনপির ঘাড়ে দোষ চাপিয়ে দিলেই যে জনগণ তা মেনে নেবে এমনটি মনে করার কোনো কারণ নাই বলেও মন্তব্য করেন তিনি।

মন্তব্য



সাতদিনের সেরা