kalerkantho

মঙ্গলবার। ২০ আগস্ট ২০১৯। ৫ ভাদ্র ১৪২৬। ১৮ জিলহজ ১৪৪০

ঈদযাত্রায় সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল ৪৫ জনের

কালের কণ্ঠ অনলাইন   

১৫ আগস্ট, ২০১৯ ০৭:৩৯ | পড়া যাবে ২ মিনিটে



ঈদযাত্রায় সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল ৪৫ জনের

ঈদের ছুটি কাটাতে বাড়িতে যাওয়ার পথে সড়ক কেড়ে নিয়েছে ৪৫ জনের প্রাণ। এর মধ্যে দুজন বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী ও একজন বিএনপি নেতাও রয়েছেন।

নিহতদের মধ্যে বগুড়ার শাজাহানপুরে পাঁচজন, রংপুরে চারজন, দিনাজপুরে চারজন, রাজধানী ঢাকায় তিনজন, মানিকগঞ্জের ঘিওরে তিনজন নিহত হয়েছে। এদিকে কুমিল্লার দেবীদ্বার ও চান্দিনা, নরসিংদীর শিবপুর, গাইবান্ধা, সিরাজগঞ্জের রায়গঞ্জ, টাঙ্গাইলের ঘাটাইল, গোপালগঞ্জ ও লক্ষ্মীপুরের রায়পুরে দুজন করে মারা গেছে। এ ছাড়া নাটোরের বড়াইগ্রাম, যশোরের মণিরামপুর, ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর, চট্টগ্রামের হাটহাজারী, নওগাঁর ধামইরহাট ও সাপাহার, মাদারীপুরের রাজৈর, ময়মনসিংহের ফুলপুর, গফরগাঁও ও মৌলভীবাজারের কুলাউড়ায় একজন করে নিহত হয়েছে। এ

দেবীদ্বার বিএনপির সভাপতি মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট মো. ফরিদ উদ্দিন আহমেদ ভূঁইয়া (৬৫) সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। একই দুর্ঘটনায় মারা গেছেন তাঁর ১৮ মাস বয়সী একমাত্র নাতনি মাশকুরা। গত মঙ্গলবার বিকেলে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মুন্সীগঞ্জের গজারিয়া এলাকার বাইসা নামক স্থানে একটি দ্রুতগামী যাত্রীবাহী বাস হঠাৎ থেমে গেলে পেছনে থাকা বিএনপি নেতাকে বহনকারী দ্রুতগামী মাইক্রোবাসটি বাসটির পেছনে ধাক্কা খেলে এ দুর্ঘটনা ঘটে।

নরসিংদীর শিবপুরে যাত্রীবাহী বাসচাপায় বিশ্ববিদ্যালয়ের ছাত্রীসহ দুজন নিহত ও তিনজন আহত হয়েছেন। গত মঙ্গলবার রাতে নরসিংদী-মনোহরদী সড়কের শিবপুরের চান্দারটেক (পচারবাড়ি) এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

বগুড়ার শাজাহানপুরে আড়িয়া বাজার স্ট্যান্ডে গতকাল বুধবার দুপুরে যাত্রীবাহী দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে স্বামী-স্ত্রীসহ তিনজন নিহত হয়েছে।

 রংপুরে আলাদা সড়ক দুর্ঘটনায় স্কুলছাত্রসহ চারজন নিহত হয়েছে।

রাজধানীর শান্তিনগর, বাড্ডা ও বিমানবন্দর এলাকায় আলাদা সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন। তাঁরা হলেন সোহেল (৩০), রিমভি (২৫) ও সেলিম (৩৩)।

মন্তব্য



সাতদিনের সেরা