kalerkantho

বুধবার । ২১ আগস্ট ২০১৯। ৬ ভাদ্র ১৪২৬। ১৯ জিলহজ ১৪৪০

আশুলিয়ায় পৃথক স্থান থেকে চার মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, সাভার (ঢাকা)   

১৪ আগস্ট, ২০১৯ ২০:২২ | পড়া যাবে ২ মিনিটে



আশুলিয়ায় পৃথক স্থান থেকে চার মরদেহ উদ্ধার

প্রতীকী ছবি

ঢাকার আশুলিয়ায় পৃথক স্থান থেকে দুই নারীসহ চার জনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। উদ্ধারকৃত মৃত ব্যক্তিরা সকলেই আত্মহত্যা করেছেন বলে পুলিশ প্রাথমিকভাবে নিশ্চিত হয়েছে। এদের মধ্যে এক নারী ঈদের ছুটিতে বাড়ি যেতে না পারায় এবং একজন পোশাক শ্রমিক দেনার দায় নিয়ে আত্মহত্যা করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

পুলিশ জানায়, আশুলিয়ার ভাদাইল এলাকার সাধু মার্কেট এলাকায় ভাড়া বাসঅয় বসবাসকারী শ্রীমতি রানি (২৭) নামে এক গার্মেন্টকর্মী ঈদের ছুটিতে তার গ্রামের বাড়িতে যাওয়ার বায়না ধরেছিলেন। কিন্ত তার দিনমজুর স্বামী টাকার অভাবে তাকে বাড়িতে নিয়ে না যাওয়ায় রানি অভিমান করে মঙ্গলবার দিনগত গভীর রাতে আত্মহত্যা করেন।

আশুলিয়া থানার উপপরিদর্শক (এসআই) শফিকুল ইসলাম সুমন জানান, ঈদের ছুটিতে বাড়িতে যাওয়া নিয়ে স্বামী-স্ত্রীর দ্বন্দ্ব থেকেই রানি আত্মহত্যা করে থাকতে পারে বলে মনে হচ্ছে। খবর পেয়ে মরদেহ উদ্ধার করা হয়েছে।

এদিকে আশুলিয়ায় দেনার টাকা শোধ করতে না পেরে মঞ্জুরুল ইসলাম (৪০) নামে এক গার্মেন্ট শ্রমিক আত্মহত্যা করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার দিবাগত রাতে আশুলিয়ার নিশ্চিন্তপুরে একটি ভাড়া বাসা থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। নিহতের গ্রামের বাড়ি রংপুর জেলার মিঠাপুকুর উপজেলায়।

আশুলিয়া থানার উপপরিদর্শক (এসআই) বিজন দাস জানান, পরিশোধ করতে না পেরে তিনি আত্মহত্যা করেন বলে পরিবারের সদস্যরা জানান। খবর পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে এটি আত্মহত্যা বলেই ধারনা করা হচ্ছে। ময়নাতদন্তের পরেই আসল তথ্য জানা যাবে। 

অপরদিকে মঙ্গলবার দিবাগত রাতে আশুলিয়ার কোন্ডলবাগ এলাকা থেকে সাইফুল ইসলাম (২৮) ও গাজীরচট এলাকা থেকে শিরিনা বেগম (২০) নামে দুইজনের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

নিহত সাইফুল ইসলাম পটুয়াখলী জেলার গলাচিপা উপজেলার চর বিশ্বাস গ্রামের শাহ আলম খান এর ছেলে। আর শিরিন বেগম দিনাজপুর জেলার ফুলবাড়ি থানার খয়েরবাড়ি গ্রামের মৃত মোহাম্মদ আলীর মেয়ে।

সাইফুল ইসলাম ও শিরিনা বেগমের সুরতহাল প্রতিবেদনকারী আশুলিয়া থানার উপপরিদর্শক (এসআই) ফজিকুল ইসলাম বলেন, খবর পেয়ে নিহতদের লাশ উদ্ধার করা হয়েছে। উদ্ধারকৃত চারটি মরদেহই ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা