kalerkantho

শনিবার । ২৪ আগস্ট ২০১৯। ৯ ভাদ্র ১৪২৬। ২২ জিলহজ ১৪৪০

ক্রিকেটে নাম লেখালেন দেশের প্রধান বিচারপতি

নিজস্ব প্রতিবেদক   

২৩ জুলাই, ২০১৯ ১৯:৫৬ | পড়া যাবে ২ মিনিটে



ক্রিকেটে নাম লেখালেন দেশের প্রধান বিচারপতি

ক্রিকেটে নাম লেখালেন দেশের প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন। তবে এই নাম লেখানো কোনো টুর্নামেন্টে খেলোয়াড় হিসেবে নয়, দেশের সর্বোচ্চ আদালতের আইনজীবীদের বিনোদনের জন্য আয়োজিত টেপ টেনিস ক্রিকেটের উদ্বোধন করেন প্রধান বিচারপতি। একটি বলও মোকাবেলা করেছেন তিনি। এভাবেই ক্রিকেটে নাম লেখালেন তিনি। আজ মঙ্গলবার বিকেলে সুপ্রিম কোর্ট চত্বরে আয়োজিত এই উদ্বোধনী অনুষ্ঠানে জাতীয় ক্রিকেট দলের সাবেক সদস্য শাহরিয়ার নাফিস ও মুশফিক বাবু উপস্থিত ছিলেন।
 
এসময় প্রধান বিচারপতি বলেন, সুপ্রিম কোর্ট প্রিমিয়ার লিগ টুর্নামেন্টের মাধ্যমে আইনজীবীদের মধ্যে সৌহার্দ বৃদ্ধি পাবে। সারাদিন পেশাগত কর্ম ব্যস্ততার পর আইনজীবীদেরও রিক্রিয়েশন প্রয়োজন। রিক্রিয়েশনের ব্যবস্থা না থাকলে সুস্থভাবে বেঁচে থাকা সম্ভব নয়।
 
সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতি আয়োজিত প্রথম বারের মতো অনুষ্ঠিত আইনজীবীদের এ ক্রিকেট টুর্নামেন্টে ২৫টি দল অংশ নিচ্ছে। প্রতিটি দলে আটজন করে খেলোয়াড় রয়েছেন। খেলা হচ্ছে পাঁচ ওভারে। উদ্বোধনী অনুষ্ঠান সঞ্চালনা করেন সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সম্পাদক ব্যারিষ্টার মাহবুব উদ্দিন খোকন। এ সময় সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট জয়নুল আবেদীন, সাবেক সম্পাদক ড. বশির আহমেদ, সমিতির সহ-সভাপতি মো. আবদুল বাতেন ও মো. জসিম উদ্দিন, সহ-সম্পাদক কাজী শামসুল হাসান (শুভ) ও শরীফ ইউ আহমেদ, কোষাধ্যক্ষ মো. ইমাম হোসাইন, কার্যনির্বাহী সদস্য মোহাম্মদ ওসমান চৌধুরী ও মোহাম্মদ শামীম সরদার উপস্থিত ছিলেন।  

মন্তব্য



সাতদিনের সেরা