kalerkantho

শুক্রবার । ২৩ আগস্ট ২০১৯। ৮ ভাদ্র ১৪২৬। ২১ জিলহজ ১৪৪০

বন্ধুত্বের ফাঁদ পেতে জিম্মি : উদ্ধার ২, আটক ৩

অনলাইন ডেস্ক   

২২ জুলাই, ২০১৯ ২০:০৪ | পড়া যাবে ২ মিনিটে



বন্ধুত্বের ফাঁদ পেতে জিম্মি : উদ্ধার ২, আটক ৩

মাসুদ আলম (৩৮) এর সাথে মনি বেগম (৩২) এর পরিচয় হয় এবং ব্যবসায়িক সম্পর্ক গড়ে ওঠে। ঘটনার দিন মাসুদ আলম ও তার বন্ধু সাইফুল ইসলাম (৩৩) কিছু ভারতীয় শাড়ি কেনার উদ্দেশ্যে মনি বেগম এর সাথে দেখা করতে যায়। তখন মনি বেগম ও তার সহযোগীরা তাদের রাজধানীর যাত্রাবাড়ী থানাধীন পূর্ব ধলপুর এলাকায় একটি ফ্ল্যাটে আটকে রেখে ১ লাখ টাকা মুক্তিপণ দাবি করে এবং তাদেরকে কিল ঘুষি মেরে দা-বটি দেখিয়ে জানে মেরে ফেলার ভয় দেখায়। একপর্যায়ে আসামিরা অন্য কক্ষে চলে গেলে মাসুদ আলম কৌশলে তাদের অপহরণের বিষয়টি র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন ১০ কে অবহিত করে। 

তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে ওই ফ্ল্যাটে অভিযান চালায় র‍্যাব ১০, ক্রাইম প্রিভেনশন স্পেশাল কম্পানি। যার নেতৃত্বে ছিলেন জ্যেষ্ঠ সহকারী পরিচালক আলী রেজা রাব্বী এবং তাঁকে সহযোগিতা করেন স্কোয়াড কমান্ডার সহকারী পুলিশ সুপার মো. আসাদুজ্জামান। এ সময় তারা দুই ভিকটিমকে উদ্ধার ও অপহরণকারী চক্রের ৩ সদস্যকে আটক করেন।

আটককৃতরা হলো মনি বেগম (৩২), আফজাল (২৯) ও মো. মহিউদ্দিন (৫০)। এ সময় তাদের নিকট থেকে ২টি লোহার বটি, ৪টি মোবাইল ফোন, একটি প্লাস্টিকের পাইপ ও নগদ ১২,০০০/- টাকা জব্দ করা হয়। 

 

মন্তব্য



সাতদিনের সেরা