kalerkantho

বৃহস্পতিবার । ২২ আগস্ট ২০১৯। ৭ ভাদ্র ১৪২৬। ২০ জিলহজ ১৪৪০

অনলাইনে পণ্য কেনার কথা বলে অপহরণ

চক্রের তিনজন গ্রেপ্তার, ব্যবসায়ী উদ্ধার

নিজস্ব প্রতিবেদক   

২২ জুলাই, ২০১৯ ০২:৩৯ | পড়া যাবে ২ মিনিটে



চক্রের তিনজন গ্রেপ্তার, ব্যবসায়ী উদ্ধার

অনলাইনে পণ্য কেনার কথা বলে বাসায় ডেকে নিয়ে জাকির হোসেন সোহাগ নামে এক ব্যবসায়ীকে অপহরণের ঘটনায় জড়িত অভিযোগে তিনজনকে গ্রেপ্তার করেছেন র্যাব। গতকাল রবিবার দুপুরে ঢাকার জুরাইনের একটি বাসা থেকে তাঁদের গ্রেপ্তারের সময় মুক্তিপণের টাকা, একটি ওয়াটার পিউরিফায়ারসহ সোহাগকে উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন নাছরিন আক্তার (২৮), তাইজুল ইসলাম (২৯) ও মোহাম্মদ ফয়সাল (২৫)।

র‍্যাব সদর দপ্তরের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সহকারী পুলিশ সুপার (এএসপি) মিজানুর রহমান ভুঁইয়া বলেন, ব্যবসায়ী সোহাগকে অপহরণের পর ভয় দেখিয়ে তাঁর পরিবারের কাছ থেকে ২০ হাজার টাকা হাতিয়ে নেয় চক্রটি। এ অভিযোগ পেয়ে ছায়া তদন্ত শুরু করে র‍্যাব।

সোহাগের ছোট ভাই দেলোয়ার হোসেন বলেন, সোহাগ ওয়াটার পিউরিফায়ার থ্রি-এম ব্র্যান্ড কম্পানির ম্যানেজার পদে কর্মরত। হোম ডেলিভারি সুবিধা থাকায় অতি সম্প্রতি কম্পানিটির মালপত্র কেনার অর্ডার দেন নাছরিন আক্তার নামে (গ্রেপ্তার) এক নারী। সোহাগ গত শনিবার দুপুরে ওই নারীর দেওয়া বাসার ঠিকানায় একটি ওয়াটার পিউরিফায়ার নিয়ে যান। এর পরই সোহাগকে আটকে রাখেন অপহরণকারীচক্রের সদস্যরা। তাঁরা সোহাগের মোবাইল ফোন নেন। 

এরপর তাঁকে মারধর করে ওই নারীর সঙ্গে তাঁর অশ্লীল ছবি তোলে। মুক্তিপণ না দিলে ছবি ইন্টারনেটে ছাড়ার পাশাপাশি সোহাগকে হত্যার হুমকি দেন। এতে সোহাগ অপহরণকারীদের দেওয়া মোবাইল ফোন নম্বরে বাসায় ফোন করে বিকাশে টাকা পাঠাতে বলেন। তাঁরা বিকাশে ২০ হাজার টাকা পাঠান।

মন্তব্য



সাতদিনের সেরা