kalerkantho

রবিবার। ১৮ আগস্ট ২০১৯। ৩ ভাদ্র ১৪২৬। ১৬ জিলহজ ১৪৪০

অডিটর পদের এমসিকিউ পরীক্ষার ফল প্রকাশ

কালের কণ্ঠ অনলাইন   

২১ জুলাই, ২০১৯ ১৯:৩২ | পড়া যাবে ২ মিনিটে



অডিটর পদের এমসিকিউ পরীক্ষার ফল প্রকাশ

ডিফেন্স ফাইন্যান্স ডিপার্টমেন্টের অডিটর পদে চাকরি প্রার্থীদের প্রাথমিক বাছাই পরীক্ষার (এমসিকিউ) ফল প্রকাশ করা হয়েছে। পরীক্ষায় মোট ৩ হাজার ৩৮৬ জন উত্তীর্ণ হয়েছে। উত্তীর্ণদের লিখিত পরীক্ষা আগামী ২৭ জুলাই ঢাকায় অনুষ্ঠিত হবে।

আজ রবিবার কন্ট্রোলার জেনারেল ডিফেন্স ফাইন্যান্স'র (সিজিডিএফ) ওয়েবসাইটে উত্তীর্ণ প্রার্থীদের রোল নম্বর ক্রমানুযায়ী প্রকাশ করা হয়। একই সঙ্গে লিখিত পরীক্ষার সময়সূচিও প্রকাশ করা হয়।

সিজিডিএফ-এর বিজ্ঞপ্তিতে জানা যায়, গত ১২ জুলাই তারিখে অনুষ্ঠিত এমসিকিউ পরীক্ষায় মোট ৩ হাজার ৩৮৬ জন উত্তীর্ণ হয়েছে। প্রকাশিত ফলাফলে কোনো প্রকার সংশোধন প্রয়োজন হলে কর্তৃপক্ষ তা সংশোধনের অধিকার সংরক্ষণ করে।

সিজিডিএফ-এর বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, উত্তীর্ণদের লিখিত পরীক্ষা আগামী ২৭ জুলাই শনিবার বিকেল ৩টা ৩০ মিনিট থেকে ৫টা পর্যন্ত অনুষ্ঠিত হবে। লিখিত পরীক্ষায় অংশগ্রহণের জন্য এমসিকিউ পরীক্ষার মূল প্রবেশপত্র প্রদর্শন করতে হবে। আলাদা কোনো প্রবেশপত্র ইস্যু করা হবে না। এমসিকিউ প্রবেশপত্রের মূল প্রবেশপত্র প্রদর্শন ব্যতীত কোনো প্রার্থী লিখিত পরীক্ষায় অংশগ্রহণ করতে পারবেন না এবং উত্তীর্ণ হলে মৌখিক পরীক্ষার সময়েও অবশ্যই প্রদর্শন করতে হবে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, চাকরি প্রাপ্তির ক্ষেত্রে কোনরূপ তদবরি কিংবা কোনো প্রকার আর্থিক লেনদেন প্রার্থীর অযোগ্যতা হিসেবে বিবেচিত হবে। বিস্তারিত তথ্য সিজিডিএফ'র ওয়েবসাইটে পাওয়া যাবে।

এমসিকিউ পরীক্ষার ফল দেখতে এখানে ক্লিক করুন

লিখিত পরীক্ষা গ্রহণের সময়সূচি :

কন্ট্রোলার জেনারেল ডিফেন্স ফাইন্যান্স (সিজিডিএফ) ডিপার্টমেন্টের অধীন রাজস্ব খাতভুক্ত অডিটর পদে ২১৬ জনকে নিয়োগ দেবে। গত ২০ ফেব্রুয়ারি অনলাইনে আবেদন নেওয়া শুরু হয়।

মন্তব্য



সাতদিনের সেরা