kalerkantho

শনিবার । ২৪ আগস্ট ২০১৯। ৯ ভাদ্র ১৪২৬। ২২ জিলহজ ১৪৪০

খালেদা জিয়াকে কারাগারে রেখেও সরকার ভয় পাচ্ছে : মোশাররফ

কালের কণ্ঠ অনলাইন   

২০ জুলাই, ২০১৯ ২১:৫৪ | পড়া যাবে ২ মিনিটে



খালেদা জিয়াকে কারাগারে রেখেও সরকার ভয় পাচ্ছে : মোশাররফ

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, আওয়ামী লীগ সরকার আবারও গণতন্ত্র হত্যা করে ক্ষমতায় যেতে চায়। বেগম খালেদা জিয়াকে কারাগারে রেখেও ভয় পাচ্ছে সরকার। এতো হামলা-মামলা করেও বিএনপির প্রতি জনগণের জোয়ার থামাতে পারেনি। খালেদা জিয়া মুক্ত না হলে গণতন্ত্র মুক্তি পাবে না। তিনি যেদিন মুক্তি পাবেন ওইদিন আওয়ামী লীগ সরকারের শেষ দিন।

আজ শনিবার নগরের কাজির দেউড়ীর নাসিমন ভবন দলীয় কার্যালয়ের সামনে খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিএনপি আয়োজিত বিভাগীয় সমাবেশে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, এই সরকার কোথাও সফল নয়। এমনকি চাঁদ দেখা নিয়েও বিতর্ক তৈরি করেছে। সন্ধ্যায় বলে ঈদের চাঁদ দেখা যায়নি, রাত ১১টায় আবার বলছে ঈদের চাঁদ দেখা গেছে।

এ সময় বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেন, সরকার মশা মারতে পারে না, কিন্তু রাতের অন্ধকারে ঠিকই মানুষ মারতে পারে। এমন সরকারের কাছে খালেদার মুক্তি চেয়ে কী হবে? এটা অবৈধ সংসদ, ভেজাল সংসদ। ভোট চুরি করে ক্ষমতায় আওয়ামী লীগ সরকার। এই জন্য শেখ হাসিনাকে চুরির মামলায় গ্রেপ্তার করা হবে।

বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ বলেন, বিএনপি নেতাকর্মীরা জ্বলে-পুড়ে এখন খাটি সোনায় পরিণত হয়েছে। আমাদের আর পুড়িয়ে লাভ নেই। আবারও পুড়ালে খাটি সোনা, খাটি সোনায় থাকবে। বিএনপি আগের চেয়ে আরো শক্তিশালী হয়েছে।

নগর বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্করের সঞ্চালনায় সমাবেশে সভাপতিত্ব করেন নগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেন। এতে বিএনপির সিনিয়র নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

মন্তব্য



সাতদিনের সেরা