kalerkantho

বৃহস্পতিবার । ১৮ জুলাই ২০১৯। ৩ শ্রাবণ ১৪২৬। ১৪ জিলকদ ১৪৪০

পদ্মা সেতু নিয়ে গুজব: স্কুলছাত্রসহ গ্রেপ্তার ৪

কালের কণ্ঠ অনলাইন   

১২ জুলাই, ২০১৯ ১৭:৪৪ | পড়া যাবে ১ মিনিটে



পদ্মা সেতু নিয়ে গুজব: স্কুলছাত্রসহ গ্রেপ্তার ৪

পদ্মা সেতু নির্মাণ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে গুজব ছড়ানোর অভিযোগে এক স্কুলছাত্রসহ চারজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের জ্যেষ্ঠ সহকারী পরিচালক এএসপি মিজানুর রহমান ভূঁইয়া আজ শুক্রবার (১২ জুলাই) দুপুরে বিষয়টি নিশ্চিত করেন।

মিজানুর রহমান ভূঁইয়া বলেন, পদ্মা সেতু নির্মাণ নিয়ে ফেসবুকে গুজব ছড়ানোর দায়ে দেশের বিভিন্ন এলাকা থেকে বৃহস্পতিবার রাত পর্যন্ত চারজনকে গ্রেপ্তার করা হয়েছে। শহীদুল ইসলাম (২৫) নামে এক তরুণকে নড়াইল থেকে র‌্যাব-৬, আরমান হোসাইনকে (২০) চট্টগ্রাম থেকে র‌্যাব-৭, ফারুককে (৫০) মৌলভিবাজার থেকে র‌্যাব-১১ এর সদস্যরা গ্রেপ্তার করেছেন। 

এ ছাড়া একই অভিযোগে গতকাল বৃহস্পতিবার ভোরে উপজেলার পাট্টা ইউনিয়নের বয়রাট গ্রামের বাড়ি থেকে আটক করা হয় পার্থ আল হাসান (১৪) নামের এক স্কুলছাত্রকে। সে বয়রাট গ্রামের আব্দুস সালামের ছেলে এবং স্থানীয় মাজাইল বিএমডি উচ্চ বিদ্যালয়ের ছাত্র।

গ্রেপ্তারদের বিরুদ্ধে ডিজিটাল সিকিউরিটি অ্যাক্টে সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের করা হয়েছে। তাদেরকে থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে বলেও র‌্যাবের এই কর্মকর্তা জানান।

মন্তব্য



সাতদিনের সেরা