kalerkantho

বুধবার । ১৭ জুলাই ২০১৯। ২ শ্রাবণ ১৪২৬। ১৩ জিলকদ ১৪৪০

৫০ কোটি টাকার সাপের বিষ, বিদেশি পিস্তলসহ আটক ৪

অনলাইন ডেস্ক   

২৪ জুন, ২০১৯ ১৮:৩০ | পড়া যাবে ২ মিনিটে



৫০ কোটি টাকার সাপের বিষ, বিদেশি পিস্তলসহ আটক ৪

আজ (২৪ জুন ২০১৯) বেলা ১২টায় র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন ১০ অভিযান চালিয়ে ৫০ কোটি টাকার সাপের বিষ ও একটি বিদেশি পিস্তলসহ চারজনকে আটক করেছে। আটককৃতরা হলো মো. রিয়াদ আরেফিন (২৯), মো. আসিফ রহমান (৩৫), মেহেদী হাসান (৩৫) ও সুখেন্দু রায় (৫৩)। 

র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন ১০, ক্রাইম প্রিভেনশন কম্পানি ৩, লালবাগ ক্যাম্প পরিচালিত অভিযানে নেতৃত্ব দেন কম্পানি কমান্ডার মেজর মোহাম্মদ আনিসুজ্জামান ও তাঁর সাথে ছিলেন স্কোয়াড কমান্ডার সহকারী পুলিশ সুপার মো. রেজাউল করিম।

কালের কণ্ঠকে বিষয়টি নিশ্চিত করে মেজর আনিস জানান, ৩টি সাপের বিষের জার (লিকুইড ও দানাদার), ১টি বিদেশি পিস্তল, ৬ রাউন্ড গুলি, ১টি ম্যাগাজিন নিয়ে কতিপয় ব্যক্তি বিক্রয় বা লেনদেনের উদ্দেশ্যে অবস্থান করছে- এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালানো হয়। এ সময় এসব ছাড়াও আটককৃতর কাছ থেকে ৬টি মোবাইল সেট, ১টি প্রাইভেট কার, ৪টি সিডি, ফ্রান্সের তৈরি ৬টি সাপের বিষের অ্যাম্পল, ১টি ক্যাটালগ ও নগদ ৩২,২৭০/- টাকা জব্দ করা হয়। 

প্রাথমিক অনুসন্ধানে জানা যায়, আসামিরা পরস্পর যোগসাজসে সংঘবদ্ধভাবে সাপের বিষ বিদেশ থেকে অবৈধ পথে আমদানি করে অস্ত্র ও গুলিসহ বিভিন্ন অসাধু ব্যবসায়ীদের নিকট ক্রয়-বিক্রয় করে থাকে।  

আসামিদের বিরুদ্ধে লালবাগ থানায় মামলা রুজুর বিষয়টি প্রক্রিয়াধীন।

খবরটি ইউনিকোড থেকে বিজয়ে নিতে ব্যবহার করুন কালের কণ্ঠের বাংলা কনভার্টার-
https://www.kalerkantho.com/home/converter

মন্তব্য



সাতদিনের সেরা