kalerkantho

বুধবার । ১৭ জুলাই ২০১৯। ২ শ্রাবণ ১৪২৬। ১৩ জিলকদ ১৪৪০

মোহাম্মদপুরে র‍্যাবের সঙ্গে 'বন্দুকযুদ্ধে' সন্ত্রাসী নিহত

অনলাইন ডেস্ক   

২০ জুন, ২০১৯ ১১:২৫ | পড়া যাবে ২ মিনিটে



মোহাম্মদপুরে র‍্যাবের সঙ্গে 'বন্দুকযুদ্ধে' সন্ত্রাসী নিহত

ঘটনাস্থল থেকে র‍্যাব একটি বিদেশি পিস্তল, একটি দেশি পিস্তল, একটি চাপাতি, দুটি ড্যাগার ও পাঁচটি তাজা গুলি উদ্ধার করে। ছবি : র‍্যাব

মোহাম্মদপুরের বসিলা গার্ডেন সিটি এলাকায় র‍্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে তানভির আহমেদ অনিক (৩৬) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। নিহত অনিক ভাড়াটে কিলার 'সেভেন স্টার' গ্রুপের নেতা এবং হত্যা, অস্ত্র ও অপহরণসহ আরো কয়েকটি মামলার আসামি বলে জানিয়েছে র‍্যাব।

বুধবার দিবাগত রাত ২টা ৫০ মিনিটের দিকে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। নিহত অনিকের গ্রামের বাড়ি মাদারীপুর জেলায়।

কালের কণ্ঠকে র‍্যাবের নির্ভরযোগ্য সূত্র জানায়, কতিপয় অস্ত্রধারী যুবক নাশকতা সৃষ্টির উদ্দেশে শলাপরামর্শ করার জন্য ট্রলারযোগে নদী পার হয়ে বসিলা গার্ডেন সিটি এলাকায় আসবে- এমন তথ্যের ভিত্তিতে র‍্যাব-২ এর ক্রাইম প্রিভেনশন স্পেশাল কোম্পানির একটি বিশেষ আভিযানিক দলের সেখানে অবস্থান নেয়। এ সময় নদী পার হয়ে অস্ত্রধারী গ্রুপটি সেখানে এলে র‍্যাবের মুখোমুখি হয়ে পড়ে। র‍্যাব তাদের চ্যালেঞ্জ করলে তারা র‍্যাবকে লক্ষ্য করে এলোপাতাড়ি গুলি ছোড়ে। এ সময় আত্মরক্ষার্থে র‍্যাবও পাল্টা গুলি ছোড়ে। গোলাগুলির এক পর্যায়ে যুবকরা ট্রলারে করে দ্রুত পালিয়ে যায়।

এরপর র‍্যাব সেখানে তানভির আহমেদ অনিককে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখে। তাকে উদ্ধার করে সোহরাওয়ার্দী হাসপাতাল নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে। এ ঘটনায় র‍্যাবের দুই সদস্য আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, একটি দেশি পিস্তল, একটি চাপাতি, দুটি ড্যাগার ও পাঁচটি তাজা গুলি উদ্ধার করে র‍্যাব।

মন্তব্য



সাতদিনের সেরা