kalerkantho

বুধবার । ১৭ জুলাই ২০১৯। ২ শ্রাবণ ১৪২৬। ১৩ জিলকদ ১৪৪০

'সৌরভকে খুঁজে বের করতে পুলিশ কমিশনার কাজ করছে'

কালের কণ্ঠ অনলাইন   

১৮ জুন, ২০১৯ ১৪:১৩ | পড়া যাবে ২ মিনিটে



'সৌরভকে খুঁজে বের করতে পুলিশ কমিশনার কাজ করছে'

সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী সোহেল তাজের ভাগ্নে নিখোঁজ সৈয়দ ইফতেখার আলম প্রকাশ সৌরভকে খুঁজে বের করতে পুলিশ কমিশনার কাজ করছে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল। তিনি আশা করেন, সোহেল তাজের ভাগ্নে বেরিয়ে আসবেন।

আজ মঙ্গলবার সচিবালয়ে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

আসাদুজ্জামান খাঁন কামাল বলেন, তিনি (সোহলে তাজ) ঘোষণা দিয়েছেন তার ভাগ্নেকে নাকি পাওয়া যাচ্ছে না। সেজন্য ওই থানায় একটা সাধারণ ডায়েরি (জিডি) হয়েছে। আমি মনে করি, তিনি যদি কোনোখানে যেয়ে থাকেন, তাহলে ফিরে আসবেন। আর না হলে জিডি অনুযায়ী আমাদের পুলিশ কর্মকর্তা আছেন তারা আইনি ব্যবস্থা নেবেন। তাকে খুঁজে বের করার চেষ্টা করবেন।

আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্য পরিচয়ে তাকে তুলে নেওয়া হয়েছে বলে শোনা যাচ্ছে- সাংবাদিকদের এ প্রশ্নের জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, এই রকম শব্দ আমি শুনিনি। আমাদের সম্মানিত তাজ উদ্দিন সাহেবের ছেলে এবং সাবেক প্রতিমন্ত্রী সোহল আমাকে ফোন করে এ ঘটনার কথা বলেছেন। আমি শুনে পুলিশ কমিশনারকে যা বলার বলে দিয়েছি। তিনি কাজ করছেন। হয়তো তার খোঁজ পাওয়া যাবে এবং তিনি বেরিয়ে আসবেন।
 
তিনি আরো বলেন, স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, এখানে দু’টোই হতে পারে- সে কোনোখানে গিয়ে থাকতে পারেন কিংবা কেউ নিয়ে যেয়ে থাকতে পারে। আশা করি, উদ্ধার হয়ে যাবে, যেহেতু পুলিশি প্রক্রিয়া শুরু হয়েছে।

গতকাল সোমবার দুপুরে ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে আয়োজিত সংবাদ সম্মেলনে সৌরভকে ফিরে পেতে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন তার বাবা ও মা। এ সময় সোহেল তাজ উপস্থিত থেকে বলেন, ‘আমরা সৌরভকে জীবিত এবং অক্ষত অবস্থায় ফেরত চাচ্ছি। যদি কেউ আইনবহির্ভূতভাবে এবং ক্ষমতার অপব্যবহার করে এ অপহরণের ঘটনা ঘটিয়ে থাকেন তাহলে মাননীয় প্রধানমন্ত্রীকে উপযুক্ত ব্যবস্থা নিতে দৃষ্টি আকর্ষণ করছি।’

 

মন্তব্য



সাতদিনের সেরা