kalerkantho

বৃহস্পতিবার । ৫ কার্তিক ১৪২৮। ২১ অক্টোবর ২০২১। ১৩ রবিউল আউয়াল ১৪৪৩

রূপগঞ্জে বস্ত্র ও পাটমন্ত্রী

ভুলতা ফ্লাইওভার নির্মাণ করা হবে

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি    

২৭ মে, ২০১৯ ০২:৫৬ | পড়া যাবে ২ মিনিটে



ভুলতা ফ্লাইওভার নির্মাণ করা হবে

বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে বাংলাদেশ ২০৪১ সালের আগেই উন্নত দেশে পরিণত হবে। তবে উন্নত দেশে যেতে হলে দেশে বেশ কিছু মেগা প্রকল্প বাস্তবায়ন করতে হবে। সে লক্ষ্যেই দেশে একের পর এক মেগা প্রকল্প বাস্তবায়ন হচ্ছে। এর মধ্যে ভুলতা ফ্লাইওভারও একটি মেগা প্রকল্প।

গত শনিবার সন্ধ্যায় নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার ভুলতা এলাকায় ভুলতা স্কুল অ্যান্ড কলেজ মাঠে ভুলতা ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের উদ্যোগে আয়োজিত আলোচনা সভা, ইফতার ও দোয়া মাহফিলের প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, আর কয়েকদিন পরই মুসলমানদের সব চেয়ে বড় ধর্মীয় উত্সব পবিত্র ঈদুল ফিতর। এই ঈদুল ফিতরকে ঘিরে দেশে জঙ্গি ও মাদক ব্যবসায়ীরা মাথাচাড়া দিয়ে উঠতে পারে। তাই জঙ্গি ও মাদক ব্যবসায়ীরা দেশের কোথাও যাতে মাথাচাড়া দিয়ে উঠতে না পারে, সেদিকে সবাইকে সজাগ দৃষ্টি রাখতে হবে।

ভুলতা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আমির হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বাবুল ভুঁইয়ার সঞ্চালনায় অনুষ্ঠানে রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি তোফাজ্জল হোসেন মোল্লা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শাহরিয়ার পান্না সোহেল, সৈয়দা ফেরদৌসী আলম নীলা প্রমুখ উপস্থিত ছিলেন।



সাতদিনের সেরা