kalerkantho

রবিবার। ১৬ জুন ২০১৯। ২ আষাঢ় ১৪২৬। ১২ শাওয়াল ১৪৪০

দুই ছিনতাইকারী গ্রেপ্তার উদ্ধার ১০ লাখ টাকা

কালের কণ্ঠ অনলাইন   

২৬ মে, ২০১৯ ০৮:৩৮ | পড়া যাবে ২ মিনিটে



দুই ছিনতাইকারী গ্রেপ্তার উদ্ধার ১০ লাখ টাকা

গাড়ি থেকে নেমে কাঁধে ব্যাগ ঝুলিয়ে শরীফুল কবির নামের এক ব্যক্তি মার্কেটে ঢুকছিলেন। এমন সময় দুই ছিনতাইকারী হঠাৎ টান দিয়ে ব্যাগ নিয়ে যায়। ছিনতাইকারীদের পেছনে চিৎকার করতে করতে দৌড়াতে থাকেন শরীফুল কবির।

বিষয়টি নজরে পড়ে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) সদস্যদের। তাঁরা দৌড়ে এক ছিনতাইকারীকে ধরে ফেলেন। গত শুক্রবার রাতে রাজধানীর খিলক্ষেতে রাজউক ট্রেড সেন্টারের সামনে ঘটে এ ঘটনা।

র‌্যাব ২-এর এএসপি মোহম্মদ সাইফুল মালিক জানান, গত শুক্রবার রাত সোয়া ১০টার দিকে শরীফুল কবির রাজউক ট্রেড সেন্টারের সামনে পার্কিংয়ে গাড়ি রেখে মার্কেটের ভেতরে ঢোকার সময় অচেনা দুই ব্যক্তি তাঁর ব্যাগ ছিনিয়ে নিয়ে বিমানবন্দরের দিকে দৌড়ে পালাতে থাকে। ওই সময় শরীফুল ও তাঁর সঙ্গের লোকজন চিৎকার করে তাদের পেছনে পেছনে দৌড়াতে থাকে।

মার্কেটের উত্তর পাশে র‌্যাবের একটি দলকে দেখতে পেয়ে তাঁরা ছিনতাইয়ের বিষয়টি তাঁদের জানান। তখন র‌্যাবের দলটি ধাওয়া করে ছিনতাইকারী রায়হান কবিরকে ধরতে সক্ষম হয়। কিন্তু টাকাভর্তি ব্যাগ নিয়ে অন্য ছিনতাইকারী পালিয়ে যায়। পরে রায়হান কবিরের কাছ থেকে তথ্য নিয়ে দক্ষিণ কল্যাণপুর এলাকায় কেয়ারীবুরুজ নামের বিল্ডিংয়ের সামনে থেকে পালিয়ে যাওয়া ছিনতাইকরী আহমেদ মোস্তফা হাবিবকে গ্রেপ্তার করে। পরে তার বাসা থেকে ছিনতাই হওয়া ব্যাগটি উদ্ধার করে। এর ভেতর ১০ লাখ ২০ হাজার টাকা ছিল।

মন্তব্য



সাতদিনের সেরা