kalerkantho

বুধবার । ২৬ জুন ২০১৯। ১২ আষাঢ় ১৪২৬। ২৩ শাওয়াল ১৪৪০

কানাডিয়ান ইউনিভার্সিটিতে 'সিইউবি অ্যালামনাই অ্যাসোসিয়েশন'র উদ্বোধন

কালের কণ্ঠ অনলাইন   

২৫ মে, ২০১৯ ২০:৩৪ | পড়া যাবে ২ মিনিটে



কানাডিয়ান ইউনিভার্সিটিতে 'সিইউবি অ্যালামনাই অ্যাসোসিয়েশন'র উদ্বোধন

কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশে অনুষ্ঠিত হয়েছে সিইউবি অ্যালামনাই অ্যাসোসিয়েশনের উদ্বোধনী অনুষ্ঠান। শনিবার ইউনিভার্সিটির অডিটোরিয়ামে আয়োজিত অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশে নিযুক্ত কানাডিয়ান হাই কমিশনের সিনিয়র ট্রেড কমিশনার মিস. করিণ পেটরিসর।

অনুষ্ঠানে সিইউবি অ্যালামনাই অ্যাসোসিয়েশনের ঘোষণা দেন কানাডিয়ান ইউনিভার্সিটি অফ বাংলাদেশের প্রতিষ্ঠাতা ও বোর্ড অব ট্রাস্টিজ এর চেয়ারম্যান ড. চৌধুরী নাফিজ শারাফাত।

এ সময় তিনি অ্যাসোসিয়েশনের গৌরবউজ্জ্বল অগ্রগতি কামনা করে বলেন, ভবিষ্যতে এ অ্যাসোসিয়েশন কানাডিয়ান বিশ্ববিদ্যালয়ের উন্নয়ন এবং গ্রাজুয়েটদের চাকরি পেতে সহায়তা করবে।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশের মাননীয় উপ-উপাচার্য অধ্যাপক ড. নজরুল ইসলাম। এ ছাড়া মাননীয় উপাচার্য অধ্যাপক ড. মো. মাহফুজুল ইসলাম ও কোষাধ্যক্ষ শেখ মোজাফফর হোসেন তাদের মূল্যবান বক্তব্য প্রদান করেন।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্য উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের নির্বাহী চেয়ারম্যান জনাব শাহনুল হাসান খান, বিজনেস অনুষদের এডিন প্রফেসর উইলিয়াম এইচ. ডেরেঞ্জার, স্কুল অব সায়েন্স এর ডিন ড. মো. শাহরুখ আদনান খান, ভারপ্রাপ্ত রেজিস্ট্রার বাহাউদ্দিন মোহাম্মদ ঈছা, বিজনেস স্কুলের প্রধান এস এম আরিফুজ্জামান, শিপিং অ্যান্ড মেরিটাইম সায়েন্স বিভাগের প্রধান ক্যাপ্টেন কাজী আলী ইমাম, ল’ বিভাগের প্রধান ড. আবদুল্লাহ-আল-মঞ্জুর, ফিল্ম অ্যান্ড টেলিভিশন বিভাগের প্রধান ড. নুরুল ইসলাম বাবুল, এমবিএ ও ইএমবিএ প্রোগ্রামের প্রধান ড. এম. মামুন আল বশির।

এ ছাড়া ন্যাচারাল সায়েন্স বিভাগের ভারপ্রাপ্ত প্রধান ওয়ালিদ বিন কাদের, বিজনেস স্কুলের অ্যাসিসটেন্ট প্রফেসর মো. লাতিফুল খাবির ও অন্যান্য শিক্ষক, কর্মকর্তা-কর্মচারী ও অ্যালামনাই অ্যাসোসিয়েশনের শিক্ষার্থীরা। 

মন্তব্য



সাতদিনের সেরা