kalerkantho

শুক্রবার । ১৯ জুলাই ২০১৯। ৪ শ্রাবণ ১৪২৬। ১৫ জিলকদ ১৪৪০

আশুলিয়ায় বসুন্ধরা সিমেন্টের উদ্যোগে ইফতার মাহফিল

নিজস্ব প্রতিবেদক, সাভার (ঢাকা)   

২৩ মে, ২০১৯ ২১:১০ | পড়া যাবে ২ মিনিটে



আশুলিয়ায় বসুন্ধরা সিমেন্টের উদ্যোগে ইফতার মাহফিল

রাজধানী ঢাকার আশুলিয়ায় দেশের অন্যতম বৃহৎ সিমেন্ট উৎপাদনকারী প্রতিষ্ঠান বসুন্ধরা সিমেন্টের আয়োজনে এক ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় বসুন্ধরা সিমেন্টের পরিবেশক ও রিটেইলারদের অংশগ্রহণে আশুলিয়ার বাইপাইলে এলাহী কমিউনিটি সেন্টারের হল রুমে এ ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। 

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বসুন্ধরা সিমেন্টের অ্যাসিস্ট্যিান্ট জেনারেল ম্যানাজার মো. পলাশ আকতার, সিনিয়র ম্যানেজার এ.কে.এম লুৎফুল হক খসরু, সাভারের এরিয়া সেলস ম্যানেজার মো. রাজু আহম্মেদ, বসুন্ধরা সিমেন্টের ডিস্ট্রিবিউটর মেসার্স আমিন ট্রেডিং কর্পোরেশনের স্বত্তাধিকারী হাজী মো. আমিনুল ইসলাম, মেসার্স শাহ জালাল অ্যান্ড কোং এর স্বত্তাধিকারী মো. শাহজালাল প্রমুখ। 

এছাড়াও বসুন্ধরা সিমেন্টের সাভার ও আশুলিয়া অঞ্চলের সকল কর্মকর্তাবৃন্দ এবং ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপের সকল প্রতিষ্ঠানের স্থানীয় প্রতিনিধিগণও উপস্থিত ছিলেন। দোয়া মাহফিলে মোনাজাত পরিচালনা করেন হাফেজ মাওলানা মো. আমিনুল ইসলাম।

অনুষ্ঠানে বসুন্ধরা সিমেন্টের অ্যাসিস্ট্যিান্ট জেনারেল ম্যানাজার মো. পলাশ আকতার সকল অতিথিদের ধন্যবাদ জানিয়ে বলেন, সঠিক মান ও আস্থা নিয়ে আজ সারা দেশে ভোক্তার দোরগোড়ায় বসুন্ধরা সিমেন্ট পৌঁছে গেছে। এ কৃতিত্ব শুধু আমাদের একার নয়, আমাদের সম্মানিত পরিবেশক ও রিটেইলারদের অবদান অনেক বেশি।

পলাশ আকতার আরও বলেন, আগামী দিনগুলোতে বসুন্ধরা সিমেন্ট সহজলভ্যতা ও ভোক্তাদের আস্থা ধরে রাখাই হবে আমাদের প্রধান লক্ষ্য। সে ক্ষেত্রে সঠিক মানসম্পন্ন সিমেন্ট সময়মতো ভোক্তাদের কাছে পৌঁছে দিতে পারলেই বসুন্ধরা সিমেন্টের সুনাম অক্ষুন্ন থাকবে। আর মানের ক্ষেত্রে বসুন্ধরা কখনোই আপোষ করে না।

মন্তব্য



সাতদিনের সেরা