kalerkantho

সোমবার । ০৯ ডিসেম্বর ২০১৯। ২৪ অগ্রহায়ণ ১৪২৬। ১১ রবিউস সানি ১৪৪১     

বৈধ পথে দেশে টাকা পাঠিয়ে

আমিরাতে ১৩ লাখ টাকার গাড়ি জিতল বাংলাদেশি

এম আবদুল মন্নান, আমিরাত প্রতিনিধি   

১৬ মে, ২০১৯ ০০:১৯ | পড়া যাবে ২ মিনিটে



আমিরাতে ১৩ লাখ টাকার গাড়ি জিতল বাংলাদেশি

ছবি: কালের কণ্ঠ

সংযুক্ত আরব আমিরাতের রাস আল খাইমা হতে বৈধ পথে টাকা পাঠিয়ে বাংলাদেশি আব্দুল কাদের ১৩ লাখ মূল্যের একটি গাড়ি জিতল। তিনি আল রোস্তমানি ইন্টারন্যাশনাল এক্সচেঞ্জ এল এলসি, রাস আল খাইমাহ শাখা থেকে দেশে টাকা পাঠিয়ে মেগা পুরস্কার  হিসেবে সুজুকি গাড়ি (বাংলাদেশি টাকায় ১৩ লাখ টাকা) জিতেছে।
 
পুরস্কার বিজয়ী আবদুল কাদেরের দেশের বাড়ি ফেনী জেলার, সোনাগাজী গ্রামে। বর্তমানে তিনি রাস আল খাইমাস্থ সেন্টার মেডিক্যাল স্টোরে কর্মরত আছেন। এবং সে রাস আল খাইমাহ নিউ ক্লিনিং এস্টাবিলিসমেন্ট লেবার ক্যাম্পে গত ১১ বছর ধরে বসবাস করে আসছেন। তিনি এ পুরস্কার পেয়ে অনেক খুশি। তিনি এই টাকা দিয়ে বাংলাদেশে ব্যবসা করবেন বলে জানান।
 
গত ১৪ মে (মঙ্গলবার) আল রোস্তমানি ইন্টারন্যাশনাল এক্সচেঞ্জ রাস আল খাইমাহ ব্রাঞ্চ থেকে আনুষ্ঠানিকভাবে আব্দুল কাদেরকে গাড়ির চাবি তুলে দেন। এতে প্রধান অতিথি ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী ও নূর গ্রুপ অব কোম্পানির চেয়ারম্যান মোহাম্মদ নূর খান, বিশেষ অতিথি ছিলেন প্রতিষ্ঠানের হেড অব রিটেইলস সালিল রামাচন্দন,  বাংলাদেশ রেমিট্যান্স হেড অব বিজনেস মোহাম্মদ রাশেদ, ব্রাঞ্চ ম্যানেজার পাদমা কুমার, অপরেশন কোর্ডিনেটর সুধীর কোটিয়ান, টিউলিপ ফ্লাওয়ারের স্বত্বাধিকারী মাসুদ, প্রিন্সিপাল হাবিবুর রহমানসহ আরো অনেকে।

মন্তব্য



সাতদিনের সেরা