kalerkantho

মঙ্গলবার । ২১ জানুয়ারি ২০২০। ৭ মাঘ ১৪২৬। ২৪ জমাদিউল আউয়াল ১৪৪১     

ছাত্রলীগের দুই গ্রুপে সংঘর্ষ, ৪৮ ঘণ্টা সময় শেষ হচ্ছে কাল

রফিকুল ইসলাম   

১৫ মে, ২০১৯ ২২:১৪ | পড়া যাবে ২ মিনিটে



ছাত্রলীগের দুই গ্রুপে সংঘর্ষ, ৪৮ ঘণ্টা সময় শেষ হচ্ছে কাল

ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটিতে পদ পাওয়া ও পদবঞ্চিতদের মধ্যে সংঘর্ষের ঘটনা তদন্তে গঠিত কমিটির ৪৮ সময় শেষ হচ্ছে বৃহস্পতিবার। এদিন সকাল পর্যন্ত সময় পাচ্ছে তদন্ত কমিটি। এই সময়ের মধ্যেই ঘটনা পূর্ণাঙ্গপূর্ণ তদন্ত করে কেন্দ্রীয় সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানীর কাছে প্রতিবেদন জমা দেবে। 

গত সোমবার রাতে ৪৮ ঘণ্টা সময় বেঁধে দিয়ে তিন সদস্যের কমিটি গঠন করে ছাত্রলীগ। এই কমিটির প্রধান ছাত্রলীগের সহ-সভাপতি আল নাহিয়ান খান জয়। অন্য দুই সদস্য হলেন আইন বিষয়ক সম্পাদক ফুয়াদ হাসান শাহাদাত ও তথ্য ও গবেষণা সম্পাদক পল্লব কুমার বর্মণ। 

তদন্ত কমিটির সূত্র জানায়, ইতোমধ্যে প্রত্যক্ষদর্শীদের সঙ্গে কথা বলে ঘটনার সম্পর্কে জানছেন তারা। এছাড়াও গণমাধ্যমে প্রকাশিত ফুটেজও বিশ্লেষণ করা হচ্ছে। ঘটনায় আহত ও প্রত্যক্ষদর্শী এবং মধুর ক্যান্টিনে কর্মচারীদের সঙ্গেও কথা বলে প্রতিবেদন তৈরী করবে এই কমিটি।

কমিটির প্রধান আল নাহিয়ান খান জয় কালের কণ্ঠকে বলেন, ‘যারা হামলা ও মারধরে জড়িত ছিলো তাদের বিরুদ্ধে কঠোর অবস্থান নেবে ছাত্রলীগ। নিজেদের মধ্যে এ ধরনের মারামারি কোনোভাবেই কাম্য নয়। আমরা ৪৮ ঘণ্টা সময়ের মধ্যেই তদন্তের কাজ শেষ করবো। ঘটনায় যারা জড়িত, প্রত্যক্ষদর্শী ও গণমাধ্যমের তথ্যের ভিত্তিতে একটি সুন্দর প্রতিবেদন জমা দেওয়া হবে।’

মন্তব্য



সাতদিনের সেরা