kalerkantho

আবরারকে বাসচাপা দিয়ে হত্যা

সুপ্রভাতের মালিক, কন্ডাকটর হেলপারের বিরুদ্ধে চার্জশিট

কালের কণ্ঠ অনলাইন   

২৫ এপ্রিল, ২০১৯ ১৪:৪৯ | পড়া যাবে ১ মিনিটে



সুপ্রভাতের মালিক, কন্ডাকটর হেলপারের বিরুদ্ধে চার্জশিট

ইউনিভার্সিটি অব প্রফেশনালসের (বিইউপি) ছাত্র আবরার আহাম্মেদকে বাসচাপা দিয়ে হত্যার অভিযোগে সুপ্রভাত পরিবহনের বাসের মালিক ননী গোপাল সরকার, কন্ডাক্টর ইয়াছিন, সুপ্রভাত পরিবহন রুটের সভাপতি আলাউদ্দিন ও রুটের ব্যবস্থাপনা পরিচালক আশরাফ উদ্দিনের বিরুদ্ধে অভিযোগপত্র দেওয়া হয়েছে। 

আজ বৃহস্পতিবার ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালতে মামলার তদন্ত কর্মকর্তা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) পরিদর্শক কাজী শরিফুল ইসলাম এই অভিযোগপত্র দাখিল করেন।

এদিকে ওই ঘটনার আগে মিরপুর গার্লস ল্যাবরেটরি কলেজের প্রথম বর্ষের ছাত্রী সিনথিয়া সুলতানা মুক্তাকে চাপা দিয়ে গুরুতর আহত করার অভিযোগেও চার্জশিট দাখিল করা হয়েছে। এই চার্জশিটে উপরোক্ত চারজন ছাড়াও সুপ্রভাত পরিবহনের ওই বাসের চালক সিরাজুল ইসলাম ও হেলপার মো. ইব্রাহিমের বিরুদ্ধে  (মোট ছয়জন) অভিযোগপত্র দাখিল করা হয়েছে। একই মামলায় পৃথকভাবে দুটি চার্জশিট দেওয়া হয়।

গত ১৯ মার্চ সকাল ৭টার দিকে রাজধানীর  প্রগতি সরণি এলাকায় আইকন টাওয়ারের সামনে সু-প্রভাত (ঢাকা-মেট্রো-ব-১১-৪১৩৫) বাসের চাপায় বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালসের (বিইউপি) শিক্ষার্থী আবরার আহাম্মেদ চৌধুরী নিহত হন। এর আগে নর্দায় সিনথিয়াকে চাপা দিয়ে গুরুতর আহত করে ওই বাসটি।

মন্তব্য