kalerkantho

শুক্রবার । ২৪ মে ২০১৯। ১০ জ্যৈষ্ঠ ১৪২৬। ১৮ রমজান ১৪৪০

আলাল বললেন

প্যারোল নিয়ে কূটকৌশল করে কোনো লাভ হবে না

কালের কণ্ঠ অনলাইন   

২১ এপ্রিল, ২০১৯ ২০:৫৮ | পড়া যাবে ২ মিনিটে



প্যারোল নিয়ে কূটকৌশল করে কোনো লাভ হবে না

বিএনপির যুগ্ম-মহাসচিব ও যুবদলের সাবেক সভাপতি অ্যাডভোকেট সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল বলেছেন, দেশনেত্রী বেগম জিয়ার প্যারোল এবং ৩০ ডিসেম্বরের নির্বাচন নিয়ে সরকারের সকল ষড়যন্ত্রমূলক কূটকৌশল জনগণ ও বিএনপি প্রত্যাখ্যান করেছে। এগুলো করে কোনো লাভ হবে না।

আজ রবিবার জাতীয় প্রেস ক্লাবের সামনে বিএনপি চেয়ারপারসন ও দলটির যুগ্ম-মহাসচিব হাবিব উন-নবী খান সোহেল ও যুবদলের সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দীন টুকুর মুক্তির দাবিতে এক মানববন্ধনে তিনি এসব কথা বলেন।

আলাল বলেন, দেশনেত্রীকে রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত একটি অপ্রমাণিত মামলায় কারাদণ্ড দেওয়া হয়েছে। সুতরাং এই রাজনৈতিক লড়াইয়ে শুধু যোদ্ধাদের থাকলেই হবে না, যোদ্ধাদের পেছনে ডাক্তারদেরও থাকতে হবে। আহতদের সুস্থ করতে নার্সদেরও থাকতে হবে।

নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, বেগম খালেদা জিয়ার মুক্তি মানে আমরা মনে করি গণতন্ত্রের মূল্যবোধকে সামনে নিয়ে আসা। বেগম জিয়াসহ সকল কারাবন্দিদের মুক্তি হচ্ছে আপনাদের আগামী দিনের অভিযাত্রা এবং মূল লক্ষ্য।

মানববন্ধনে আরো বক্তব্য দেন বিএনপির ভাইস চেয়ারম্যান ও কৃষক দলের আহ্বায়ক শামসুজ্জামান দুদু, সহ-তথ্যবিষয়ক সম্পাদক কাদের গনি চৌধুরী, পিরোজপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলমগীর হোসেন, স্বেচ্ছাসেবকদলের কেন্দ্রীয় নেতা আক্তারুজামান বাচ্চু ও কৃষকদেলের আহ্বায়ক কমিটির সদস্য এম জাহাঙ্গীর আলম প্রমুখ।

মন্তব্য