kalerkantho

জবিতে লালমনিরহাট ছাত্র কল্যাণের নবীনবরণ অনুষ্ঠিত

জগন্নাথ বিশ্ববিদ্যালয় প্রতিনিধি   

২০ এপ্রিল, ২০১৯ ২২:৪০ | পড়া যাবে ১ মিনিটে



জবিতে লালমনিরহাট ছাত্র কল্যাণের নবীনবরণ অনুষ্ঠিত

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে লালমনিরহাট ছাত্রকল্যাণ সমিতির নবীনবরণ, বিদায় সংবর্ধনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার বিকালে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মিলনায়তনে অনুষ্ঠিত হয়। 

অনুষ্ঠানে প্রধান অতিথি সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ বলেন, পড়াশোনা বাদ দিয়ে রাজনীতি করলে তোমাদের জীবনের প্রত্যাশা পূরণ হবে না। বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করে ছাত্র রাজনীতি করতে হবে। ছাত্রলীগের আদর্শকে ধারণ করে সঠিক পথে জীবন গড়ে তুলতে হবে।

এ সময় মন্ত্রী নবীন শিক্ষার্থীদের উদ্দেশে বলেন, আগামীর দেশ পরিচালনার কর্ণধার তোমরা। তোমাদেরকেই দেশকে নিজের আলোয় আলোকিত করে গড়ে তুলতে হবে।

অনুষ্ঠানে জবিস্থ লালমনিরহাট জেলা ছাত্রকল্যাণ সমিতির সভাপতি মিঠুন মিয়ার সভাপতিত্বে সাধারণ সম্পাদক নূর-এ-সিদ্দিকীর সঞ্চালনায় সরকারি কর্ম কমিশনের সদস্য মো. হামিদুল হক, রূপালী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও আতাউর রহমান প্রধান, পরিবেশ অধিদপ্তরের পরিচালক সাদেকুল ইসলাম, ঢাকাস্থ লালমনিরহাট জেলা সমিতির সভাপতি মো. শফিউল আলম প্রধান, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের রাষ্ট্রবিজ্ঞানের সহকারী অধ্যাপক মেজবা উল আজম প্রমুখ বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে ২০১৮-১৯ শিক্ষাবর্ষের লালমনিহাটের নবাগত শিক্ষার্থীদের হাতে সম্মাননা ক্রেস্ট ও ফুল দিয়ে বরণ করে নেওয়া হয়।

মন্তব্য