kalerkantho

শুক্রবার । ২৪ মে ২০১৯। ১০ জ্যৈষ্ঠ ১৪২৬। ১৮ রমজান ১৪৪০

হাতিরঝিলে যুবকের লাশ

মিরপুরে দুর্ঘটনায় দুজন আহত

নিজস্ব প্রতিবেদক    

২০ এপ্রিল, ২০১৯ ০১:৫৭ | পড়া যাবে ২ মিনিটে



হাতিরঝিলে যুবকের লাশ

প্রতীকী ছবি

রাজধানীর হাতিরঝিল লেক থেকে অজ্ঞাতপরিচয় এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শুক্রবার সকালে লাশটি উদ্ধার করা হয়। ওই যুবকের শরীরে পরিধেয় বস্ত্র ছিল না। 

হাতিরঝিল থানার ওসি আব্দুর রশিদ বলেন, সকালের দিকে হাতিরঝিলের রামপুরা ব্রিজের নিচে একজনের লাশ ভাসতে দেখে স্থানীয়রা হাতিরঝিল থানায় খবর দেয়। পরে পুলিশ গিয়ে লাশটি উদ্ধার করে এবং ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) মর্গে পাঠায়। পুলিশ জানায়, ময়নাতদন্ত প্রতিবেদন হাতে পেলে মৃত্যুর আসল কারণ জানা যাবে। 

রূপনগরে দুই গাড়ি মুখোমুখি সংঘর্ষে দুজন আহত : এদিকে রাজধানীর রূপনগরের ভেরিবাঁধ সড়কে দুটি গাড়ির মুখোমুখি সংঘর্ষে দুজন গুরুতর আহত হয়েছেন। গতকাল বিকেল ৪টার দিকে বেড়িবাঁধের পঞ্চবটী নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় আহতরা হলেন—ফারুক (২৯) ও মনির হোসেন (৩৫)। আহতদের ফায়ার সার্ভিস উদ্ধার করে জাতীয় অর্থপেডিক্স ও পুনর্বাসন প্রতিষ্ঠানে ভর্তি করেছে। 

উত্তরা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার সফিকুল ইসলাম বলেন, ঢাকা থেকে শাহ সিমেন্টের রেডিমিক্স (ঢাকা মেট্রো-শ-১১-২২৯৫) গাড়ি আশুলিয়া যাওয়ার পথে এবং আশুলিয়া থেকে আজুয়া বেকারির কাভার্ড ভ্যান গাড়ি (ঢাকা মেট্রো-শ-১৩-০৩৩৯) ঢাকা যাওয়ার পথে পঞ্চবটি নামক স্থানে মুখোমুখি সংঘর্ষ হয়। 

খবর পেয়ে উত্তরা ও মিরপুর ফায়ার স্টেশনের তিনটি ইউনিট গিয়ে উদ্ধার কাজ পরিচালনা করে। দুর্ঘটনায় গাড়ি দুটির সামনের অংশ দুমড়ে-মুচড়ে। পরে আহত দুইজনকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়।

মন্তব্য