kalerkantho

বৃহস্পতিবার । ২৩ মে ২০১৯। ৯ জ্যৈষ্ঠ ১৪২৬। ১৭ রমজান ১৪৪০

ধামরাইয়ে কলেজছাত্রীর চেইন ছিনতাইকালে আটক ৩

ধামরাই (ঢাকা) প্রতিনিধি   

১৯ এপ্রিল, ২০১৯ ১০:৫২ | পড়া যাবে ২ মিনিটে



ধামরাইয়ে কলেজছাত্রীর চেইন ছিনতাইকালে আটক ৩

ঢাকার ধামরাইয়ে এইচএসসি পরীক্ষা দিয়ে বাড়ি ফেরার পথে সুমি নামের এক ছাত্রীর গলার চেইন ছিনতাই করে পালিয়ে যাওয়ার সময় তিন ছিনতাইকারিকে আটক করে স্থানীয় জনতা। পরে তাদের পুলিশে সোপর্দ করা হয়। এ ঘটনাটি গতকাল বৃহস্পতিবার বিকেলে ঘটে।

আটককৃতরা হলেন-সাভারের বলিয়ারপুরের মকবুল হোসেনের ছেলে হাসেম (৩৭), ফুলবাড়িয়ার আক্তারের ছেলে মনির হোসেন ও ধামরাইয়ের চৌটাইল গ্রামের হেলাল উদ্দিনের ছেলে খলিলুর রহমান (৪৫)।

ভুক্তভোগী , এলাকাবাসি ও পুলিশের কাছে থেকে জানা গেছে, ভালুম আতাউর রহমান খান কলেজের ছাত্রী ও নান্নার ইউনিয়নের কান্দকাউলি গ্রামের মাধব শীলের মেয়ে সুমি গতকাল বৃহস্পতিবার বিকেলে ধামরাই সরকারি কলেজ কেন্দ্রে এইচএসসি পরীক্ষা দিয়ে বাড়ি ফিরছিলেন। সুমি জলসিন বাজারের পশ্চিমে রঘুনাথপুরের উত্তরপাশে ফাঁকা জায়গায় পৌঁছলে মোটরসাইকেলযোগে আসা তিন আরোহী তার গতিরোধ করে ভয় দেখিয়ে গলার স্বর্ণের চেইন ছিনতাই করে পালিয়ে যায়। এ সময় তার চিৎকারে জলসিন বাজারে থাকা লোকজন ছিনতাইকারিদের আটক করে। খবর পেয়ে পুলিশ জনতার হাত থেকে ছিনতাইকারিদের উদ্ধার করে থানায় নিয়ে আসে।

এ বিষয়ে ধামরাই থানার অফিসার ইনচার্জ দীপক চন্দ্র সাহা বলেন, তিন ছিনতাইকারির বিরুদ্ধে বিভিন্ন থানায় ডাকাতিসহ অন্যান্য মামলা রয়েছে। তাদের সাত দিনের রিমান্ড চেয়ে আজ শুক্রবার আদালতে পাঠানো হয়েছে।

মন্তব্য