kalerkantho

সোমবার । ২০ মে ২০১৯। ৬ জ্যৈষ্ঠ ১৪২৬। ১৪ রমজান ১৪৪০

কেরানীগঞ্জে যুবক খুন

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি   

১৯ এপ্রিল, ২০১৯ ০০:৩১ | পড়া যাবে ২ মিনিটে



কেরানীগঞ্জে যুবক খুন

ঢাকার কেরানীগঞ্জ মডেল থানার রসুলপুর এলাকায় বৃহস্পতিবার সন্ধ্যায় প্রতিপক্ষের ছুরিকাঘাতে মানিক নামে এক যুবক খুন হওয়ার অভিযোগ পাওয়া গেছে। খবর পেয়ে কেরানীগঞ্জ মডেল থানার পুলিশ ঘটনাস্থল ও হাসপাতাল পরিদর্শন করেছে।

যুবকের মা আলেয়া বেগম বলেন, আমার স্বামী মতিনের সাথে আমার দীর্ঘদিন যাবৎ মিল নেই। আমি ছেলেকে নিয়ে কেরানীগঞ্জ মডেল থানাধীন রসুলপুর এলাকায় বসবাস করি। আমার ছেলে খুব নিরীহ প্রকৃতির। বৃহস্পতিবার সন্ধ্যায় মাগরিবের নামাযের পর আমার বুকের ধন মানিক আমাকে বলে আমি একটু বাহির থেকে আসছি। এ কথা বলে সে বেরীবাধ এলাকায় নদীর পারে গিয়ে দাঁড়ায়। তার কয়েক বন্ধু একটু দূরে বসা। এ সময় এলাকার জাফরকে একটি ছেলের সাথে মানিকের বন্ধুরা মানিককে কথা বলতে দেখেন। কিছু পরেই মানিক ডাকচিৎকার করতে থাকে জাফর আমাকে ছুরি মারছে। ডাকচিৎকার শুনে মানিকের বন্ধুরা এগিয়ে আসলে জাফর চলে যায়। গুরুতর আহত অবস্থায় মানিককে তার বন্ধুরা মিটফোর্ড হাসপাতালে নিয়ে আসে এবং আমাকে খবর দেন। আমি খবর পেয়ে সাথে সাথে হাসপাতালে চলে আসি। এখানে প্রায় দুঘন্টা চিকিৎসার পর মানিক মারা যায়।

মডেল থানার পরিদর্শক (তদন্ত) মোল্লা সোহেব আলী বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থল ও মিটফোর্ড হাসপাতালে লাশ দেখেছি। হত্যাকাণ্ডের কোনো রহস্য জানা যায়নি। তবে নিহত মানিকের মা আলেয়া বেগম ও বন্ধুদের সাথে কথা বলে জানা গেছে জাফর নামের এক ছেলে বেরীবাধ এলাকায় ছুরিকাঘাত করে পালিয়ে যায়। কেন কি কারণে এ হত্যাকাণ্ড ঘটেছে তা জাফরকে গ্রেপ্তারের পর জানা যাবে। এ ব্যাপারে কেরানীগঞ্জ মডেল থানায় একটি হত্যা মামলার প্রস্তুতি চলছে।

মন্তব্য