kalerkantho

শনিবার  । ১৯ অক্টোবর ২০১৯। ৩ কাতির্ক ১৪২৬। ১৯ সফর ১৪৪১                     

জবির নতুন ক্যাম্পাসের নকশা দেখলেন প্রধানমন্ত্রী

কালের কণ্ঠ অনলাইন   

২৪ মার্চ, ২০১৯ ১৮:৪৯ | পড়া যাবে ১ মিনিটে



জবির নতুন ক্যাম্পাসের নকশা দেখলেন প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন ক্যাম্পাস ও বিদ্যুৎ ব্যবস্থাপনা ইনস্টিটিউটের নকশা দেখেন। নতুন ক্যাম্পাস ও বিদ্যুৎ ব্যাবস্থাপনা ইনস্টিটিউট কেরানীগঞ্জে নির্মিত হবে। তবে আজ রবিবার সকালে প্রধানমন্ত্রীর কার্যালয়ে একটি পাওয়ারপয়েন্ট উপস্থাপন করা হয়।

পরে প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম সাংবাদিকদের বলেন, প্রধানমন্ত্রী জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন ক্যাম্পস ও বিদ্যুৎ ব্যবস্থাপনা ইনস্টিটিউটের নকশা দেখে সন্তোষ প্রকাশ করেন। তিনি বিশ্ববিদ্যালয়ের সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে বিশ্ববিদ্যালয় স্থাপনে পর্যাপ্ত খেলার মাঠ এবং জলাশয়ের ব্যবস্থা রাখার নির্দেশ দিয়েছেন।

প্রধানমন্ত্রী সেখানে বৃষ্টির পানি ধরে রাখার ব্যবস্থা করার এবং পরিবেশ সংরক্ষণের ব্যাপারে যথাযথ মনোযোগ দেওয়ারও আহ্বান জানান।

প্রধানমন্ত্রীর জ্বালানী উপদেষ্টা ড. তৌফিক এলাহী চৌধুরী, বিদ্যুৎ, জ্বালানী ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু, প্রধানমন্ত্রীর মুখ্য সচিব মো. নজিবুর রহমান, বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. মিজানুর রহমান, জ্বালানী বিভাগের সচিব ড. আহমাদ কায়কাউস এবং জ্বালানী ও খনিজ সম্পদ বিভাগের সচিব আবু হেনা মো. রহমাতুল মুনিম এ সময় উপস্থিত ছিলেন।

মন্তব্য



সাতদিনের সেরা