kalerkantho

মঙ্গলবার । ২২ অক্টোবর ২০১৯। ৬ কাতির্ক ১৪২৬। ২২ সফর ১৪৪১            

সমালোচনা করে দোষ-ত্রুটি ধরিয়ে দেয় সাংবাদিকরা : জনপ্রশাসন প্রতিমন্ত্রী

কালের কণ্ঠ অনলাইন   

২৪ মার্চ, ২০১৯ ১২:৩৪ | পড়া যাবে ১ মিনিটে



সমালোচনা করে দোষ-ত্রুটি ধরিয়ে দেয় সাংবাদিকরা : জনপ্রশাসন প্রতিমন্ত্রী

ছবি অনলাইন

জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন বলেছেন, কাজের সমালোচনা করে আমাদের দোষ বা ত্রুটিগুলো ধরিয়ে দেয় সাংবাদিকরা। তিনি বলেন, সমালোচনা না থাকলে কাজের মূল্যায়ন সম্পর্কে জানা যায় না। এক্ষেত্রে সাংবাদিকরা গুরুত্বপূর্ণ ভুমিকা রেখে চলেছেন।

আজ রবিবার প্রেস ইনস্টিটিউট অব বাংলাদেশের (পিআইবি) সেমিনার কক্ষে সচিবালয় বিটে কর্মরত সাংবাদিকদের জন্য ডিজিটাল বাংলাদেশ বিষয়ক প্রশিক্ষণ কর্মশালায় তিনি এসব কথা বলেন। প্রেস ইনস্টিটিউট অব বাংলাদেশ ও প্রধানমন্ত্রীর কার্যালয়ের এটুআই প্রকল্পের উদ্যোগে এই কর্মশালার আয়োজন করা হয়।

পিআইবির মহাপরিচালক মীর মো. নজরুল ইসলামের সভাপতিত্বে কর্মশালায় স্বাগত বক্তব্য রাখেন বাংলাদেশ সেক্রেটারিয়েট রিপোর্টাস ফোরাম (বিএসআরএফ) সভাপতি শ্যামল সরকার, পিআইবির প্রশাসন ও প্রশিক্ষণ (যুগ্ম সচিব) ইলিয়াস ভূঁইয়া।

জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন বলেন, একটি জাতি বা দেশকে সামনের দিকে এগিয়ে নিতে রাজনৈতিক ব্যক্তিরা সিদ্ধান্ত নেন, সিদ্ধান্তের বাস্তবায়ন করেন আমলারা। আর এসব কাজের সমালোচনা করে আমাদের দোষ বা ত্রুটিগুলো ধরিয়ে দেয় সাংবাদিকরা। এক্ষেত্রে সাংবাদিকদের আধুনিক প্রযুক্তির সঙ্গে আরো সম্পৃক্ততা বাড়াতে হবে। কারণ প্রযুক্তি ছাড়া উন্নয়ন সম্ভব নয়।

মন্তব্য



সাতদিনের সেরা