kalerkantho

রবিবার । ১৫ ডিসেম্বর ২০১৯। ৩০ অগ্রহায়ণ ১৪২৬। ১৭ রবিউস সানি                    

বাসচাপায় বিইউপি শিক্ষার্থী নিহতের ঘটনায় মামলা

কালের কণ্ঠ অনলাইন   

২০ মার্চ, ২০১৯ ১২:৫৩ | পড়া যাবে ২ মিনিটে



বাসচাপায় বিইউপি শিক্ষার্থী নিহতের ঘটনায় মামলা

সুপ্রভাত পরিবহনের বাসচাপায় বিইউপি শিক্ষার্থী আবরার আহমেদ চৌধুরী নিহতের ঘটনায় বাসচালক, তার সহকারী ও মালিকের বিরুদ্ধে মামলা হয়েছে। গতকাল মঙ্গলবার দিবাগত রাতে বাদী হয়ে গুলশান থানায় এ মামলাটি দায়ের করেন আবরারের পিতা ব্রিগেডিয়ার জেনারেল (অব.) আরিফ আহমেদ চৌধুরী।

এ বিষয়টি নিশ্চিত করে গুলশান থানার উপ-পরিদর্শক (এসআই) খোরশেদ আলম জানান, বিইউপি শিক্ষার্থী নিহতের ঘটনায় তার বাবা রাতে একটি মামলা দায়ের করেছেন। 

তিনি আরো জানান, মামলায় চালক, হেলপারসহ মালিককে আসামি করা হয়েছে। মামলাটি তদন্তের জন্য ইন্সপেক্টর (অপারেশন) আমিনুল ইসলামকে দায়িত্ব দেওয়া হয়েছে।

এদিকে, আবরার নিহতের ঘটনায় নিরাপদ সড়ক দাবিতে সড়ক অবরোধ করে বিক্ষোভ করছেন শিক্ষার্থীরা। 

জানা গেছে, নিরাপদ সড়কের দাবিতে আজ বুধবার সকাল সাড়ে ৯টার দিকে ফের প্রগতি সরণিতে যমুনা ফিউচার পার্কের সামনের সড়কে অবস্থান নিয়ে বিক্ষোভ প্রদর্শন শুরু করে বিইউপি শিক্ষার্থীরা। এ সময় তাদের সঙ্গে যোগ দেয় আইইউবি, নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়সহ বেশ কয়েকটি প্রাইভেট বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরাও।

এ ছাড়াও একই দাবিতে সকাল ১০টার দিকে ফার্মগেটে সড়ক অবরোধ করে বিক্ষোভ শুরু করেন সরকারি বিজ্ঞান কলেজের শিক্ষার্থীরা। এ সময় পুলিশ তাদের প্রধান সড়ক থেকে সরিয়ে বিজ্ঞান কলেজের সামনে নিয়ে যায়। তা ছাড়াও পুরান ঢাকার তাঁতী বাজার এলাকার সড়ক অবরোধ করে বিক্ষোভ করেছেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা।

মন্তব্য



সাতদিনের সেরা