kalerkantho

রবিবার । ২০ অক্টোবর ২০১৯। ৪ কাতির্ক ১৪২৬। ২০ সফর ১৪৪১                

'প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করলে কেউ না খেয়ে থাকবে না'

কালের কণ্ঠ অনলাইন   

১৯ মার্চ, ২০১৯ ২১:৫১ | পড়া যাবে ২ মিনিটে



'প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করলে কেউ না খেয়ে থাকবে না'

মৎস্য ও প্রাণীসম্পদ প্রতিমন্ত্রী মো. আশরাফ আলী খান খসরু বলেছেন, বর্তমান প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করলে দেশের কেউ না খেয়ে থাকবে না। কেউ ক্ষুধায় কষ্ট পাবে না। তিনি কাউকে না খেয়ে মরতে দিবেন না। সমস্ত পরীক্ষায় পাস করে বর্তমান প্রধানমন্ত্রী এখন আগুনে পোড়া খাঁটি মানুষ। তাই তিনি দেশে দুর্নীতিকে জিরো টলারেন্স ঘোষণা করেছেন।

আজ মঙ্গলবার জাতীয় প্রেস ক্লা‌বে বাংলাদেশ প্রগতিশীল কলামিস্ট ফোরামের উদ্যোগে ‘মানবিক বঙ্গবন্ধু’ শীর্ষক সেমিনার তি‌নি এসব কথা ব‌লেন।

প্রতিমন্ত্রী ব‌লেন, বর্তমান সরকার শিক্ষাখাতসহ সব সেক্টরে যে উন্নয়ন বাস্তবায়ন করেছেন তা রেকর্ড। তাই ভোটের সময় নৌকার বাইরের কেউ ভোট চাইতে গেলে ছাত্র-ছাত্রীর মা-বাবারা বলেন, ‘টেয়া দেয় শেকের বেটি আর ভোট দিয়াম অন্যকে?

তিনি বলেন, দেশের মানুষ প্রত্যাশা করছে মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী সরকার আরো ১০ বছর ক্ষমতায় থাকলে বাংলাদেশ বিদেশ থেকে শ্রম আমদানি করবে।

বাংলাদেশ প্রগতিশীল কলামিস্ট ফোরামের আহ্বায়ক অধ্যাপক ড. মীজানুর রহমানের সভাপতিত্বে সেমিনারে মূল প্রবন্ধ উপস্থাপন করেন রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. বিশ্বজিৎ ঘোষ।

সেমিনারে বক্তব্য রাখেন কৃষি অর্থনীতিবিদ অধ্যাপক জাহাঙ্গীর আলম, শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য অধ্যাপক ড. কামরুল আহসান খান, জাতীয় প্রেস ক্লাব সাধারণ সম্পাদক ফরিদা ইয়াসমিন, মিডিয়া ব্যক্তিত্ব ফয়সাল আহসান ও বিশিষ্ট কলামিস্ট অধ্যাপক ড. মিল্টন বিশ্বাস প্রমুখ।

মন্তব্য



সাতদিনের সেরা