kalerkantho

মঙ্গলবার । ১০ ডিসেম্বর ২০১৯। ২৫ অগ্রহায়ণ ১৪২৬। ১২ রবিউস সানি     

'বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের দেশ গড়াই আওয়ামী লীগের লক্ষ্য'

কালের কণ্ঠ অনলাইন   

১৭ মার্চ, ২০১৯ ২০:৩৩ | পড়া যাবে ২ মিনিটে



'বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের দেশ গড়াই আওয়ামী লীগের লক্ষ্য'

আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজের দক্ষতা ও বিচক্ষণতা দিয়ে নিজেকে এমন উচ্চতায় নিয়ে গেছেন বঙ্গবন্ধুর পর তিনিই দেশের মানুষের আস্থার ঠিকানা।

তিনি বলেন, ‘বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গঠনই আমাদের মূল লক্ষ্য। সে লক্ষ্যে শেখ হাসিনা এগিয়ে চলেছেন। তিনিই বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করে সারাবিশ্বে বাংলাদেশকে তুলে ধরেছেন।’

আওয়ামী লীগের অন্যতম মুখপাত্র মাহবুব-উল আলম হানিফ আজ বিকেলে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ের দলের কেন্দ্রীয় কার্যালয়ে ১৭ মার্চ বঙ্গবন্ধুর শততম জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবুল হাসনাতের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, সহ-সভাপতি আবু আহম্মেদ মন্নাফী, যুগ্ম-সাধারণ সম্পাদক দিলীপ কুমার রায়, সাংগঠনিক সম্পাদক হেদায়েতুল ইসলাম স্বপন ও উপ-দপ্তর মিরাজ হোসেন।

মাহবুব-উল আলম হানিফ বলেন, আমরা বঙ্গবন্ধুর আদর্শে বিশ্বাসী। আমাদের নেতাকর্মীরা অনেক সময় এমন কাজ করেন, যেটা বঙ্গবন্ধুর আদর্শের বিরুদ্ধে যায়। সেটা খেয়াল রাখতে হবে।

এসময় বিএনপির সমালোচনা করে তিনি বলেন, তাদের প্রতি জনগণের কোনো আস্থা নেই। তাদের কাছে জনগণ কিছু আশাও করে না। এতিমের টাকা চুরি করে বেগম খালেদা জিয়া জেলে এবং তারেক রহমান লন্ডনে ফেরারী জীবন যাপন করছে।

তিনি বলেন, জনগন চায় ও আমরা চাই এমন একটা দেশ গড়তে, যেটা জাতির পিতার স্বপ্ন ছিল। বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সেই বাংলাদেশ গড়ার নেতৃত্ব দান করে যাচ্ছেন।

তিনি আরো বলেন, আমাদের সকলের দায়িত্ব হলো বঙ্গবন্ধুর স্বপ্নকে বাস্তবায়িত করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সহায়তা করা।

আলোচনা সভা শেষে বঙ্গবন্ধু ও ১৯৭৫ সালের ১৫ আগস্ট সকল শহীদের আত্মার শান্তি কামনা করে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

মন্তব্য



সাতদিনের সেরা