kalerkantho

বৃহস্পতিবার  । ১৭ অক্টোবর ২০১৯। ১ কাতির্ক ১৪২৬। ১৭ সফর ১৪৪১       

নির্দিষ্ট সময়ের মধ্যে প্রকল্পের কাজ শেষ করতে হবে : স্থানীয় সরকার মন্ত্রী

কালের কণ্ঠ অনলাইন   

১৫ ফেব্রুয়ারি, ২০১৯ ২১:৪৪ | পড়া যাবে ১ মিনিটে



নির্দিষ্ট সময়ের মধ্যে প্রকল্পের কাজ শেষ করতে হবে : স্থানীয় সরকার মন্ত্রী

ফাইল ফটো

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মো. তাজুল ইসলাম বলেছেন, সময়মতো সব প্রকল্পের কাজ সমাপ্ত এবং নির্দিষ্ট সময়ের মধ্যে মানসম্পন্ন প্রকল্পের কাজ শেষ করতে হবে। অন্যথায় কাউকে কোনো ছাড় দেওয়া হবে না। এ সুবিধা নিশ্চিত করতে সংশ্লিষ্ট মন্ত্রণালয়ের সব কাজের গতি আনতে হবে।

আজ শুক্রবার বিকালে কুমিল্লার লাকসামে প্রজ্ঞাজ্যোতির মহাস্থবির বরণ উৎসব ও বৌদ্ধ ধর্মীয় সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে স্থানীয় সরকারমন্ত্রী এসব কথা বলেন।

তিনি বলেন, ন্যায়বিচার ও সুশাসন প্রতিষ্ঠার মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সব উন্নয়ন পরিকল্পনা বাস্তবায়ন করা হবে। আর্থিকখাতে শৃঙ্খলা প্রতিষ্ঠা, দুর্নীতি প্রতিরোধ ও মাদক নির্মূলসহ নির্বাচনী ইশতেহার বাস্তবায়নে সরকারের সঙ্গে সবাইকে একযোগে কাজ করতে হবে।

নির্দিষ্ট সময়ের মধ্যে মানসম্পন্ন প্রকল্পের কাজ শেষ করতে না পারলে কাউকে কোনো ছাড় দেওয়া হবে না জানিয়ে তিনি বলেন, এ সুবিধা নিশ্চিত করতে সংশ্লিষ্ট মন্ত্রণালয়ের সব কাজের গতি আনতে হবে। তা হলে গ্রামের মানুষ উন্নত জীবনযাত্রার সুবিধা পাবেন। এর ফলে শহরমুখী জনস্রোত রোধ করা সম্ভব হবে এবং সবার নাগরিক সুযোগ-সুবিধা নিশ্চিত করা যাবে।

মন্তব্য



সাতদিনের সেরা