kalerkantho

বৃহস্পতিবার । ২২ আগস্ট ২০১৯। ৭ ভাদ্র ১৪২৬। ২০ জিলহজ ১৪৪০

ড. কামালের আচরণ কোনোভাবেই কাম্য নয় : স্বরাষ্ট্রমন্ত্রী

কালের কণ্ঠ অনলাইন   

১৫ ডিসেম্বর, ২০১৮ ১৪:৩৩ | পড়া যাবে ২ মিনিটে



ড. কামালের আচরণ কোনোভাবেই কাম্য নয় : স্বরাষ্ট্রমন্ত্রী

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল অভিযোগ করে বলেছেন, জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ও গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন সাংবাদিকদের সঙ্গে যে আচরণ করেছেন তা ষড়যন্ত্রেরই অংশ। 

আজ শনিবার রাজধানীর ফার্মগেট এলাকায় খামার বাড়ি কৃষিবিদ ইনস্টিটিউটের সামনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এমন অভিযোগ করেন  স্বরাষ্ট্রমন্ত্রী। এর আগে জাতীয় সংসদ ভবনের দক্ষিণ প্লাজার সামনে থেকে 'বিজয়ের পতাকা' শিরোনামে পতাকা মিছিলে অংশ নেন তিনি। মিছিলটি জাতীয় সংসদ ভবনের সামনের রাস্তা ঘুরে কৃষিবিদ ইনস্টিটিউটে এসে শেষ হয়।

তিনি আরো বলেন, মিরপুরে শহীদ বুদ্ধিজীবী স্মৃতিসৌধে সাংবাদিকদের সঙ্গে যে আচরণ করা হয়েছে, সেটি কোনোভাবেই কাম্য নয়। এই আচরণ তাদের ষড়যন্ত্রের একটি অংশ।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, শহীদ বুদ্ধিজীবী স্মৃতিসৌধ থেকে বেরিয়ে যাওয়ার পর ড. কামাল হোসেনের গাড়িতে হামলা হয়নি, তার দুটি গাড়ির গ্লাস ভেঙে গেছে। এ বিষয়ে থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) হয়েছে। ওই ঘটনার তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

এ সময় বিএনপির কোনো নেতাকর্মীকে নতুন করে কোনো মামলায় গ্রেপ্তার করা হচ্ছে না বলে দাবি করেন মন্ত্রী। তিনি বলেন, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে আসামিদের গ্রেপ্তার করছে। তাদের অনেকের বিরুদ্ধে ওয়ারেন্ট আছে। পুলিশ সেসব তদন্ত করেই ব্যবস্থা নিচ্ছে৷

মন্তব্য



সাতদিনের সেরা