kalerkantho

সোমবার । ২৬ আগস্ট ২০১৯। ১১ ভাদ্র ১৪২৬। ২৪ জিলহজ ১৪৪০

ঢাকার উদ্দেশে শেখ হাসিনা, অংশ নেবেন ৭টি পথসভায়

গোপালগঞ্জ প্রতিনিধি   

১৩ ডিসেম্বর, ২০১৮ ১১:৫১ | পড়া যাবে ২ মিনিটে



ঢাকার উদ্দেশে শেখ হাসিনা, অংশ নেবেন ৭টি পথসভায়

ঢাকার পথে শেখ হাসিনার গাড়িবহর

গোপালগঞ্জ থেকে সড়কপথে ঢাকার উদ্দেশে রওনা দিয়েছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ বৃহস্পতিবার সকাল ৯টার দিকে তিনি টুঙ্গীপাড়া থেকে রওনা দেন। ঢাকায় ফেরার পথে তিনি ৭টি পথসভায় জনসংযোগ করবেন এবং বক্তব্য রাখবেন।

আওয়ামী লীগ ও সরকারি সূত্রে জানা গেছে, ঢাকায় ফেরার সময় ফরিদপুরের ভাঙ্গা মোড়, ফরিদপুর মোড়, রাজবাড়ী রাস্তা মোড়, পাটুরিয়া ফেরিঘাট, মানিকগঞ্জ বাসট্যান্ড, ধামরাই রাবেয়া মেডিক্যাল কলেজ অ্যান্ড হাসপাতাল মাঠ ও সাভার বাসস্ট্যান্ডে নির্বাচনী প্রচার কর্মসূচিতে অংশ নেবেন প্রধানমন্ত্রী।

ঢাকার পথে রওনা হওয়ার আগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধির পাশে বসে বেশ কিছু সময় কোরআন তেলোয়াত এবং মোনাজাত করেন শেখ হাসিনা।

টুঙ্গিপাড়া থেকে ঢাকা যাবার পথে রাস্তার দুই পাশে হাজার হাজার মানুষ তাদের প্রিয় নেত্রীকে হাত নেড়ে বিদায় জানান। আগামীতে নির্বাচিত হয়ে তিনি যেন আবারো প্রধানমন্ত্রী হতে পারেন সে কামনাও করেন।

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা গতকাল বুধবার দুপুরে জাতির পিতার সমাধিতে  শ্রদ্ধাঞ্জলি, ফাতেহা পাঠ ও মোনাজাত করে তার নির্বাচনী প্রচারণার শুরু করেন। তারই অংশ হিসাবে বিকেলে কোটালীপাড়া শেখ লুৎফর রহমান সরকারী কলেজ মাঠে এক বিশাল জনসভায় বক্তৃতা করেন। শেখ হাসিনা তার প্রথম জনসভায় কোটালীপাড়ায় নিজ নির্বাচনী এলাকায় তার জন্য এবং সারা দেশের ভোটারদের কাছে নৌকার প্রার্থীদের জন্য ভোট চান।

মন্তব্য



সাতদিনের সেরা