kalerkantho

বুধবার । ২১ আগস্ট ২০১৯। ৬ ভাদ্র ১৪২৬। ১৯ জিলহজ ১৪৪০

দেশের ১৮ কোটি মানুষকে সোচ্চার হতে হবে: ড. কামাল

কালের কণ্ঠ অনলাইন   

১২ ডিসেম্বর, ২০১৮ ১৯:৩৬ | পড়া যাবে ২ মিনিটে



দেশের ১৮ কোটি মানুষকে সোচ্চার হতে হবে: ড. কামাল

দেশের মালিকানা জনগণের কাছে ফিরিয়ে আনতে ঐক্যফ্রন্টকে বিজয়ী করতে হবে বলে জনগণকে আহ্বান জানিয়েন ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ড. কামাল হোসেন।

আজ বুধবার সন্ধ্যায় সিলেটে হযরত শাহজালাল (র.) এর মাজার জিয়ারতের পর নির্বাচনের প্রচারণা শুরু আগ মুহূর্তে এমন আহ্বান জানান তিনি।

ড. কামাল হোসেন বলেন, সুষ্ঠু নির্বাচন না হলে দেশের মালিক যে জনগণ, তাদের মালিকানা থাকে না। জনগণের মালিকানা না থাকলে স্বাধীনতা থাকে না। স্বাধীনতার লক্ষ্যই সুষ্ঠু নির্বাচনের আয়োজন। এজন্য দেশের ১৮ কোটি মানুষকে সোচ্চার হতে হবে।

ভোটারদের উদ্দেশে কামাল হোসেন বলেন, ৩০ তারিখ সকাল থেকে আপনারা ভোট প্রয়োগ করবেন। ভোটকেন্দ্র পাহারা দেবেন। দুই নম্বরি করতে দেবেন না। শেষ পর্যন্ত নির্বাচনে লড়ে যাব আমরা।

তিনি বলেন, আমরা ঐক্যফ্রন্ট করেছি, ঐক্যবদ্ধ থাকলে সরকার অসৎ উদ্দেশ্য হাসিল করতে পারবে না। আমাদের ইতিহাসে দেখেছি, জনগণ যখন ঐক্যবদ্ধ হয়েছে তখন দাবি আদায় করতে পেরেছে।

তিনি অভিযোগ করে বলেন, আমাদের নেতাকর্মীদের প্রতিদিন গ্রেপ্তার করা হচ্ছে। এটি সুষ্ঠু নির্বাচনের আলামত নয়। আমরা শেষ মুহূর্ত পর্যন্ত মাঠে থাকব। সুষ্ঠু নির্বাচন আদায় করে নিতে হবে।

ঐক্যফ্রন্ট সব জায়গা থেকে অসাধারণ সাড়া ফেলেছে উল্লেখ করে ড. কামাল বলেন, সুষ্ঠু নির্বাচনের জন্য আমরা সব জায়গায় যাবো, জনগণকে বোঝাবো আপনারা দেশের মালিক, মালিকানা রক্ষা করেন। ভোট না দিতে পারলে দেশের মালিকানা ধ্বংসের পথে চলে যাবে।

এ সময় ঐক্যফ্রন্টের শরিক দল জেএসডির সভাপতি আ স ম আব্দুর রব, কৃষক-শ্রমিক-জনতা লীগের সভাপতি কাদের সিদ্দিকী এবং বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান ও গয়েশ্বর চন্দ্র রায় উপস্থিত ছিলেন।

মন্তব্য



সাতদিনের সেরা