kalerkantho


কেক কেটে ডেইলি সানের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপনের সূচনা

কালের কণ্ঠ অনলাইন   

২৩ অক্টোবর, ২০১৮ ১৯:৩৩



কেক কেটে ডেইলি সানের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপনের সূচনা

ছবি : কালের কণ্ঠ

দেশের অন্যতম জনপ্রিয় ইংরেজি দৈনিক ‘ডেইলি সানের’ ৮ম প্রতিষ্ঠাবার্ষিকী ২৪ অক্টোবর বুধবার। এ উপলক্ষে আজ মঙ্গলবার (২৩ অক্টোবর) সন্ধ্যায় বারিধারায় বসুন্ধরা আবাসিক এলাকায় পত্রিকাটির কার্যালয়ে অনাড়ম্বর অনুষ্ঠানের আয়োজন করা হয়।  

অনুষ্ঠানে কেক কেটে শুভক্ষণের সূচনা করেন দেশের অন্যতম শীর্ষ শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীর ও তাঁর সহধর্মিনী সাবরিনা সোবহান।

এ সময় আরো উপস্থিত ছিলেন ডেইলি সানের সম্পাদক এনামুল হক চৌধুরী, কালের কণ্ঠের সম্পাদক ইমদাদুল হক মিলন, দৈনিক বাংলাদেশ প্রতিদিনের সম্পাদক নঈম নিজাম, কালের কণ্ঠের নির্বাহী সম্পাদক মোস্তফা কামাল, ডেইলি সানের নির্বাহী সম্পাদক শিয়াবুর রহমান, নিউজ টোয়েন্টিফোরের হাসনাইন খুরশেদ, বাংলানিউজের কনসালটেন্ট এডিটর জুয়েল মাজহার, রেডিও ক্যাপিটাল ৯৪.৮ এর নির্বাহী পরিচালক মেহেদী মালেক সজীবসহ আরো অনেকে।

ডেইলি সানের ৮ম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বুধবার পত্রিকার প্রধান কার্যালয়ে দিনভর শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। বেলা ১১টা থেকে বিকেল ৪টা পর্যন্ত এ অনুষ্ঠান চলবে। 

প্রসঙ্গত, ২০১০ সালের ২৪ অক্টোবর আত্মপ্রকাশ করে ডেইলি সান। বস্তুনিষ্ঠতা ও অনুসন্ধানী সাংবাদিকতার জন্য প্রকাশের অল্প দিনের মধ্যেই ডেইলি সান দেশের অন্যতম জনপ্রিয় দৈনিকে পরিণত হয়।



মন্তব্য