kalerkantho

মঙ্গলবার । ২২ অক্টোবর ২০১৯। ৬ কাতির্ক ১৪২৬। ২২ সফর ১৪৪১              

শেখ হাসিনাকে জন্মদিনের অগ্রিম শুভেচ্ছা জানালেন মোদি

কালের কণ্ঠ অনলাইন   

১৮ সেপ্টেম্বর, ২০১৮ ২০:৩৮ | পড়া যাবে ১ মিনিটে



শেখ হাসিনাকে জন্মদিনের অগ্রিম শুভেচ্ছা জানালেন মোদি

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে তাঁর জন্মদিনের জন্য অগ্রিম শুভেচ্ছা জানিয়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। আগামী ২৮ সেপ্টেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭১ তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে এই শুভেচ্ছা জানান নরেন্দ্র মোদি।

আজ মঙ্গলবার বিকাল ৫টায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে বাংলাদেশ-ভারত মৈত্রী পাইপলাইনের নির্মাণকাজসহ বিভিন্ন উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করেন। এ সময় তারা একে অপরকে জন্মদিনের শুভেচ্ছা জানান।

প্রথমেই শুভেচ্ছা বক্তব্য দেন বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রী তাঁর বক্তব্যের শুরুতেই ভারত সরকারকে বাংলাদেশের উন্নয়নে পাশে থাকার জন্য ধন্যবাদ জ্ঞাপন করেন। এ সময় শেখ হাসিনা ভারতের প্রধানমন্ত্রীকে জন্মদিনের শুভেচ্ছা জানান।

এরপর বক্তব্য প্রদান করেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। নরেন্দ্র মোদি তাঁর বক্তব্যে বলেন, ভারত ও বাংলাদেশের সম্পর্ক শুধুই প্রতিবেশীর নয় তার থেকেও বেশি। ভারত ও বাংলাদেশের জনগণের উন্নয়নে একে অপরের পাশে থেকে কাজ করার অঙ্গীকারও করেন তিনি। তখন নরেন্দ্র মোদি বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্ম তারিখ উল্লেখ করে অগ্রিম জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে তাঁর বক্তব্য শেষ করেন।

মন্তব্য



সাতদিনের সেরা