kalerkantho

বৃহস্পতিবার । ১ ডিসেম্বর ২০২২ । ১৬ অগ্রহায়ণ ১৪২৯ ।  ৬ জমাদিউল আউয়াল ১৪৪৪

একই সঙ্গে দেশজুড়ে আলোচনায় সাকিব আর শাকিব

অনলাইন ডেস্ক   

৩০ সেপ্টেম্বর, ২০২২ ২০:১২ | পড়া যাবে ৩ মিনিটে



একই সঙ্গে দেশজুড়ে আলোচনায় সাকিব আর শাকিব

তারা দুজনেই নিজ নিজ অঙ্গনের সুপারস্টার। সাকিব আল হাসান ক্রিকেটের বিশ্বসেরা অল-রাউন্ডার, জাতীয় টেস্ট ও টি-টোয়েন্টি দলের অধিনায়ক। অন্যদিকে শাকিব খান বাংলাদেশের সিনেমার সুপার হিরো। দুজনের মাঝে সম্পর্কও ভালো।

বিজ্ঞাপন

আবার দুজনেরই সমার্থক হয়ে গেছে 'বিতর্ক' শব্দটা। এবার একইসঙ্গে দুজন দেশজুড়ে আলোচনার জন্ম দিয়েছেন। শাকিব খানের সৌজন্যে যেন ঢাকা পড়ে গেল সাকিব আল হাসানকে ঘিরে বিতর্ক।

সাকিব আল হাসানকে ঘিরে বিতর্ক শুরু হয়েছে আরো আগে। ২০১৯ সালে জুয়াড়ির প্রস্তাব গোপন করে নিষিদ্ধ হওয়া সাকিব মাস দুয়েক আগে ফের জুয়া কম্পানির সঙ্গে চুক্তি করেন। পরে বিসিবির হুঁশিয়ারিতে সেই চুক্তি বাতিল করে পেয়ে যান টি-টোয়েন্টির অধিনায়কত্ব। এরপরের ঘটনা আরও গুরুতর। সাকিবের প্রতিষ্ঠান 'মোনার্ক হোল্ডিংস' এর বিরুদ্ধে শেয়ার বাজারে কারসাজির অভিযোগ ওঠে। শুধু তাই নয়, সেই প্রতিষ্ঠানের কাগজপত্রে সাকিবের বাবার নামও বদলে ফেলা হয়!

বিশ্বসেরা অলরাউন্ডারের বাবা খন্দকার মাশরুর রেজার বিপুল পরিচিতি আছে। কিন্তু মোনার্ক হোল্ডিংয়ের কাগজপত্রে সাকিবের বাবার নামের জায়গায় লেখা হয়েছে ‘কাজী আবদুল লতিফ’। যদিও সাকিবের প্রতিষ্ঠানের পক্ষ থেকে দাবি করা হয়েছে,এটা মিসটেক। কিন্তু দুটি নামের এতটাই পার্থক্য যে, টাইপিং মিসটেক হওয়ারও সুযোগ নেই। এরপর সাকিব দলের সঙ্গে আরব আমিরাতের অনুশীলন ক্যাম্পে না গিয়ে যোগ দিলেন সিপিএলে। তিনি না থাকায় ফটোসেশন আর সংবাদ সম্মেলন ছাড়াই আজ শুক্রবার ত্রিদেশীয় সিরিজ আর বিশ্বকাপের উদ্দেশ্যে যাত্রা করছে বাংলাদেশ দল।

সাকিবকে ঘিরে এতসব বিতর্কের মাঝেই লাইমলাইটে চলে এলেন শাকিব খান। চিত্রনায়িকা শবনম ইয়াসমিন বুবলীর সঙ্গে তার প্রণয়ের গুঞ্জন অনেকদিন ধরেই শোনা যাচ্ছিল। দুদিন আগে বুবলী ফাঁস করেন, তিনি সন্তানের মা হয়েছেন। তবে সন্তানের বাবার নাম প্রকাশ করেননি। অতঃপর আজ শাকিব-বুবলী দুজনেই আনুষ্ঠানিক ঘোষণা দেন, শেহজাদ খান বীর তাদের সন্তান। শেহজাদের জন্ম হয়েছে আড়াই বছর আগে ২০২০ সালের ২১ মার্চ যুক্তরাষ্ট্রে।

একটি সূত্র জানায়, শাকিব সন্তানের কথা ফাঁস করতে রাজি ছিলেন না। গতরাতে দীর্ঘ পারিবারিক মিটিংয়ের পর তিনি রাজি হন। এর আগেও আরেক জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাসকে বিয়ে করেছিলেন শাকিব। সেই ঘরেও আব্রাম খান জয় নামের একটি সন্তান আছে। সেই সন্তানের খবরও দীর্ঘদিন গোপন রেখেছিলেন শাকিব-অপু। পরে একটি টিভি চ্যানেলে এসে অপু সব ফাঁস করে দেন। সেই ঘটনায় তাদের ছাড়াছাড়ি হয়ে যায়।

সম্প্রতি জয়ের ৬ষ্ঠ জন্মদিনে অপু বিশ্বাসের বাসায় গিয়ে উদযাপন করেন শাকিব। এরপরই সোশ্যাল মিডিয়ায় বোমা ফাটান বুবলী। ধারণা করা হয়, সংবাদ উপস্থাপিকা থেকে নায়িকা বনে যাওয়া বুবলীর সঙ্গে শাকিবের প্রেমের খবর শুনেই বছর কয়েক আগে সব কিছু ফাঁস করে দিয়েছিলেন অপু বিশ্বাস। তবে এখন পর্যন্ত অপু বিশ্বাসের পক্ষ থেকে কোনো প্রতিক্রিয়া জানা যায়নি। অন্যদিকে সাকিব আল হাসান নিজের মতোই আছেন। শেয়ারবাজার কেলেঙ্কারি, বাবার নাম জালিয়াতি নিয়ে টুঁ শব্দটিও করেননি।



সাতদিনের সেরা