kalerkantho

শনিবার । ২৫ জুন ২০২২ । ১১ আষাঢ় ১৪২৯ । ২৪ জিলকদ ১৪৪৩

মা বাবা ভাইয়ের আত্মার শান্তি কামনা করে ডা. বাসুদেবের মেয়ের ফেসবুকে পোস্ট

অনলাইন ডেস্ক   

১৫ মে, ২০২২ ১৯:২৪ | পড়া যাবে ৩ মিনিটে



মা বাবা ভাইয়ের আত্মার শান্তি কামনা করে ডা. বাসুদেবের মেয়ের ফেসবুকে পোস্ট

ছবির তিনজন নেই, বেঁচে আছেন শর্মিলা

গোপালগঞ্জের কাশিয়ানীতে বেপরোয়া গতির যাত্রীবাহী বাসের সঙ্গে প্রাইভেট কার ও মোটরসাইকেলের সংঘর্ষে একই পরিবারের তিনজনসহ আটজন নিহত এবং অন্তত ৩০ জন আহত হয়েছেন। আহত ২০ জনকে গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। উপজেলার মিল্টন বাজার এলাকার ঢাকা-খুলনা মহাসড়কে শনিবার সকাল ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন ঢাকা বারডেম হাসপাতালের চিকিৎসক ও গোপালগঞ্জ শহরের বটতলা এলাকার প্রফুল্ল কুমার সাহার ছেলে ডা. বাসুদেব কুমার সাহা (৫২), তার স্ত্রী শিবানী সাহা (৪৮), ছেলে আহসান উল্লাহ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের ইইই বিভাগের শিক্ষার্থী স্বপ্নীল সাহা (১৯) ও ব্যক্তিগত গাড়িচালক আজিজুল ইসলাম (৪৪)।

বিজ্ঞাপন

বাবা-মা-ভাইয়ের মৃত্যুতে শোকাহত প্রিয় শুভ-কামনাকারী,  'আমি শর্মীলা সাহা।   আপনাদের অনেকেই জেনে থাকবেন, গতকাল, ১৪ই মে, ২০২২, আমার বাবা Dr. Basudeb Saha, মা Shibani Saha  এবং ছোট ভাই Swapnil Saha সড়ক দুর্ঘটনায় মৃত্যুবরণ করেন। তাদের আত্মার শান্তি কামনা করে ‌‌আগামী পরশুদিন, ১৭ই মে, মঙ্গলবার, সকাল ১১টায় শ্রাদ্ধ অনুষ্ঠিত হবে। ঠিকানা : প্রফুল্ল সাহার বাসা, আমার পৈতৃক নিবাস, উদয়ন রোড, গোপালগঞ্জ শহর। আমি আমার, এবং আমার পরিবারের সকল শুভকামনাকারীদের আমন্ত্রণ করছি শ্রাদ্ধে এসে প্রার্থনা জানানোর জন্য। '

মা, বাবা, ভাইয়ের আত্মার শান্তি কামনা করে শর্মিলা লিখেছেন, সবাই আসার চেষ্টা করবেন, এবং আমার বাবা, মা ও ভাইয়ের আত্মার শান্তি কামনা করবেন, এই আশা রাখি।

ঐ সড়ক দুর্ঘটনায় আরো মারা যান, কাশিয়ানী উপজেলার দক্ষিণ ফুকরা গ্রামের পিয়ার আলী মোল্যার ছেলে ফিরোজ মোল্যা (৪৮), তার স্ত্রী রুমা বেগম (৪০), ওই গ্রামের জিন্দার ফকিরের ছেলে অনিক বাবু (২৮), অনিকের নববিবাহিত স্ত্রী ইয়াসমিন আক্তার (১৯) এবং বরগুনার পাথরঘাটা উপজেলার চর দুয়ারির আবদুর রশিদের ছেলে আলতাফ হোসেন (৪৭)।

ভাটিয়াপাড়া হাইওয়ে থানা পুলিশের উপপরিদর্শক সিরাজুল ইসলাম জানান, পিরোজপুরে মঠবাড়িয়া থেকে ঢাকার উদ্দেশে ছেড়ে আসে রাজিব পরিবহনের একটি যাত্রীবাহী বাস। পথে ঢাকা-খুলনা মহাসড়কের কাশিয়ানী উপজেলার মিল্টন বাজার এলাকায় বেপরোয়া গতির বাসটির সঙ্গে বিপরীত দিক থেকে আসা প্রাইভেট কার ও মোটরসাইকেলের সংঘর্ষ হয়। এ সময় দুমড়ে-মুচড়ে যাওয়া প্রাইভেট কারটি সড়কের পাশে ধানমাড়াই কাজে কর্মরত শ্রমিক ও মেশিনের ওপর ছিটকে পড়ে। এতে ঘটনাস্থলে একই পরিবারের তিনজন, ধান মাড়াইরত স্বামী-স্ত্রীসহ আটজন নিহত হন। পুলিশ, ফায়ার সার্ভিসকর্মী ও স্থানীয়রা হতাহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।



সাতদিনের সেরা