kalerkantho

মঙ্গলবার ।  ১৭ মে ২০২২ । ৩ জ্যৈষ্ঠ ১৪২৯ । ১৫ শাওয়াল ১৪৪৩  

এবার মঞ্চে ‘কাঁচা বাদাম’ গেয়ে মাতালেন ভুবন, ছিলেন নায়িকা দর্শনা

কালের কণ্ঠ ডেস্ক   

১৯ ফেব্রুয়ারি, ২০২২ ১৬:৫৮ | পড়া যাবে ২ মিনিটে



এবার মঞ্চে ‘কাঁচা বাদাম’ গেয়ে মাতালেন ভুবন, ছিলেন নায়িকা দর্শনা

ভুবন বাদ্যকার এবং দর্শনা বণিক

প্রথমবার মঞ্চে ‘কাঁচা বাদাম’ গাইলেন ভুবন বাদ্যকার। ঝলমলে পোশাকে মাইক্রোফোন হাতে দর্শকদের বিনোদন দিয়েছেন তিনি! আর সেই মঞ্চে ছিলেন দর্শনা বণিক।

মঞ্চে ভুবন বাদ্যকর ‘কাঁচা বাদাম’ গাওয়া শুরু করতেই নিমেষেই বদলে যায় সেখানকার পরিবেশ। উপস্থিত জনতার বেশিরভাগ গানের তালে নেচেছেন! সবাই নিজেদের মোবাইলে ভিডিও ধারণ করেছেন।

বিজ্ঞাপন

দর্শনা বণিক বলেছেন, বিয়ে বাড়ির দাওয়াত ছিল। যেই শুনেছি ‘বাদাম কাকু’ নাইট হচ্ছে, সঙ্গে সঙ্গে ঠিক করলাম কোনো ছাড়াছাড়ি নেই। সারা ভারত কাঁচা বাদামের সঙ্গে রিল ভিডিও বানিয়ে ফেলল। আর আমার একটাও নেই। কী লজ্জা!

লাল শাড়ি, গয়নায় সেজে বাবাকে সঙ্গে নিয়ে অনুষ্ঠানে গেছেন। ভুবন বাদ্যকরের সঙ্গে মঞ্চে নেচেছেন! দর্শনার দাবি, এটা একদম এক্সক্লুসিভ! ভারতের অন্য কেউ এটা করতে পারেননি।

দর্শনা বলেছেন, প্রথমবার মঞ্চে গাইতে উঠে সামান্যও হতচকিত হননি ভুবন বাদ্যকর। ভুবন বাদ্যকর নিজেও পুরোটা উপভোগ করেছেন। সুন্দর সামলেছেনও! সঙ্গে তাঁর ছেলেও ছিলেন। ফলে, সব মিলিয়ে তিনি বিনোদন দিয়েছেন পুরো মাত্রায়।

বাংলা তথা দক্ষিণী নায়িকা দর্শনার মতে, ভুবন শুধুই গেয়েছেন। যা শুনে দর্শক-শ্রোতাদের উন্মাদনা দেখার মতো। তা দেখে আপ্লুত স্বয়ং ভুবনও।  

দর্শনার দাবি, ভুবন নাকি জানিয়েছেন- বাদাম বিক্রি ছেড়ে দেবেন। গানকেই আগামিতে পেশা হিসেবে বেছে নিতে চেয়েছেন। ভিডিও বানানোর সময় কেবল নেচেছেন। দরকারে একাধিক বার শ্যুট করেছেন। আর অনুষ্ঠান শেষে সাক্ষাৎকার নেওয়ার ঢল নেমেছে।

তিনি আরো বলেছেন, ভীষণ আন্তরিক, সহজ-সরল মানুষ ভুবন বাদ্যকর। তাঁর গানের মতোই সহজ। হয়তো সে কারণেই তাঁর গান সবার মন ছুঁয়েছে। সুষ্টিকর্তার কাছে একান্ত প্রার্থনা, তাঁর প্রতিভা যেন হারিয়ে না যায়।
সূত্র: আনন্দবাজার।



সাতদিনের সেরা