kalerkantho

শনিবার ।  ২১ মে ২০২২ । ৭ জ্যৈষ্ঠ ১৪২৯ । ১৯ শাওয়াল ১৪৪৩  

রূপায়ণ হাউজিংয়ের সেলস কনফারেন্স অনুষ্ঠিত

অনলাইন ডেস্ক   

২৫ জানুয়ারি, ২০২২ ০২:৫১ | পড়া যাবে ২ মিনিটে



রূপায়ণ হাউজিংয়ের সেলস কনফারেন্স অনুষ্ঠিত

রূপায়ণ হাউজিং এস্টেট লিমিটেড অ্যানুয়াল সেলস কনফারেন্স ২০২১ গত রবিবার (২৩ জানুয়ারি) সন্ধ্যায় রাজধানীর একটি হোটেলে অনুষ্ঠিত হয়েছে। পবিত্র কোরআন থেকে তেলওয়াতের পর অতিথিদের ফুল দিয়ে বরণ করেন মার্কেটিং অ্যান্ড মিডিয়া ডিপার্টমেন্টের কর্মকর্তারা।  

২০২২ সালের সেলস টার্গেট কীভাবে অর্জন করা যাবে এ ব্যাপারে পরিকল্পনা তুলে ধরেন সেলস ডিপার্টমেন্টের টিম লীডার ও ক্লাস্টার হেডরা। সেলস টার্গেট অর্জন করার জন্য মার্কেটিং কর্মকৌশল ও সাপোর্ট নিয়ে বিশদ আলোচনা করেন মার্কেটিং ডিপার্টমেন্ট।

বিজ্ঞাপন

রূপায়ণ হাউজিং এস্টেট লিমিটেডের নির্বাহী পরিচালক (সেলস) এহসানুর রহমান এবং রূপায়ণ হাউজিং এস্টেট লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর মিজানুর রহমান দেওয়ান ২০২২ সালের সেলস টার্গেট কীভাবে সফল করা যাবে এ ব্যাপারে টিমকে দিক-নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন।

রূপায়ণ গ্রুপের ভাইস চেয়ারম্যান আলী আকবর খান রতনের সভাপতিত্বে অ্যানুয়াল সেল কনফারেন্সে অংশগ্রহণকারীদের মধ্যে মোটিভেশনাল বক্তব্য দেন রূপায়ণ গ্রুপের স্পন্সর ডিরেক্টর আসিফ আলী খান আযান এবং রূপায়ণ গ্রুপের উপদেষ্টা ক্যাপ্টেন (অব.) পি জে উল্লাহ।

২০২১ সালে বিক্রয় ও বিপনণে অবদান রাখার জন্য কর্মকর্তাদের দেওয়া হয় অ্যাওয়ার্ড ও প্রমোশন। এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন রূপায়ণ গ্রুপের সি এফ ও রিয়াজ মাহমুদ, রূপায়ণ হাউজিং এস্টেট লিমিটেডের পরিচালক ইঞ্জিনিয়ার সাইফুল ইসলাম, সিনিয়র জিএম মাহফুজুর রহমানসহ প্রতিষ্ঠানটির ঊর্ধ্বতন কর্মকর্তারা।



সাতদিনের সেরা