kalerkantho

সোমবার ।  ১৬ মে ২০২২ । ২ জ্যৈষ্ঠ ১৪২৯ । ১৪ শাওয়াল ১৪৪৩  

নতুন চেয়ারম্যান-ট্রেজারারকে স্বাগত জানাল নটর ডেম বিশ্ববিদ্যালয়

অনলাইন ডেস্ক   

১২ জানুয়ারি, ২০২২ ০৩:২৯ | পড়া যাবে ১ মিনিটে



নতুন চেয়ারম্যান-ট্রেজারারকে স্বাগত জানাল নটর ডেম বিশ্ববিদ্যালয়

নটর ডেম বিশ্ববিদ্যালয় বাংলাদেশের বোর্ড অব ট্রাস্টিজ চেয়ারম্যান হিসেবে ড. ফাদার জর্জ কমল রোজারিও এবং ট্রেজারার হিসেবে ফাদার আদম এস পেরেরাকে বিশ্ববিদ্যালয়ে স্বাগত জানানো হয়েছে।

ফাদার জর্জ হলেন বোর্ড অব ট্রাস্টিজ-এর তৃতীয় চেয়ারম্যান এবং ফাদার আদম হলেন ২০১৩ সালে প্রতিষ্ঠিত এই বিশ্ববিদ্যালয়টির ট্রেজারার হিসেবে দ্বিতীয়।

মঙ্গলবার (১১ জানুয়ারি) বিশ্ববিদ্যালয় প্রাঙ্গণে এক বর্ণাঢ্য সংবর্ধনা অনুষ্ঠানে ভাইস-চ্যান্সেলর ফাদার প্যাট্রিক ড্যানিয়েল গ্যাফনি, সিএসসি, উভয়কেই পরিচয় করিয়ে দেন ও স্বাগত জানান।

বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ইনচার্জ) ড. ফাদার লেনার্ড শংকর রোজারিও, সিএসসি, ধন্যবাদ জ্ঞাপনের মাধ্যমে অনুষ্ঠানটি আড়ম্বরের সঙ্গে শেষ হয়।

বিজ্ঞাপন

নটর ডেম বিশ্ববিদ্যালয়ের মিডিয়া ও পাবলিক রিলেশনস অফিস থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গত বছরের ১৭ আগস্ট বাংলাদেশের হলি ক্রস যাজকদের প্রভিন্সিয়াল সুপিরিয়র হিসেবে নির্বাচিত হওয়ার পর, ফাদার জর্জ পদাধিকারবলে, নটর ডেম বিশ্ববিদ্যালয় বাংলাদেশ - এর বোর্ড অব ট্রাস্টিজ চেয়ারম্যান হিসেবে দায়িত্ব গ্রহণ করেন।

অন্যদিকে, রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ এবং বিশ্ববিদ্যালয়ের চ্যান্সেলরের ৩০ নভেম্বর, ২০২১-এর অফিস আদেশ অনুসারে, ফাদার আদম'কে ট্রেজারার হিসেবে অত্র বিশ্ববিদ্যালয়ে নিয়োগ দেওয়া হয়েছে।



সাতদিনের সেরা